বলিউড

‘ইঁদুরে জামা কেটে দিয়েছে না কুকুরে তাড়া করেছিল?’ ছেঁড়া বিকিনি পরে তীব্র ট্রোলড অভিনেত্রী উরফি জাভেদ

এই মুহূর্তে বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে উরফি জাভেদের নাম। বিগ বস দিয়ে খ্যাতির শীর্ষে উঠে আস এই অভিনেত্রী নিজের জামাকাপড় নিয়ে বিভিন্ন রকম পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন। পাশাপাশি মাঝেমধ্যেই পর্দা থেকে শুরু করে বিভিন্ন রকম কাপড় কেটে পরে সকলকে চমকে দিয়ে থাকেন তিনি। তবে এবার তেমনই একটি বিকিনি পরে আরো একবার সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনা হতে হলে অভিনেত্রীকে।

প্রসঙ্গত এদিন তিনি গাড়ি থেকে নামতেই তাকে ঘিরে ধরেন ছবি শিকারিরা। অভিনেত্রীর পরনে ছিল নীল রঙা বিকিনি টপ আর শর্ট স্কার্ট। সঙ্গে উপর দিয়ে একটি ছেঁড়া জামা পরেছিলেন অভিনেত্রী। ছবি শিকারীরা তাকে প্রশংসা করলেও সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তীব্র ট্রোলড হতে হয় অভিনেত্রীকে।

নেটিজেনদের অনেকেই ব্যঙ্গ করে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রীর উদ্দেশ্যে যে তার জামাটি ইঁদুরে কেটেছে কিনা। অনেকে আবার জানিয়েছেন হয়তো অভিনেত্রীর উপরে বোমা বিস্ফোরণ হয়েছে যে কারণে তার জামাটির এমন হাল। তবে এর আগেও একাধিকবার অভিনেত্রী জানিয়েছেন তিনি সোশ্যাল মিডিয়ার ট্রোলিং এ অভ্যস্ত হয়ে গিয়েছেন।

তাই নিন্দুকদের কথায় তিনি এখন আর বিশেষ পাত্তা দেন না বরং নিজের মতো জামা কাপড় নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে যেতে দেখা যাচ্ছে অভিনেত্রী উরফি জাভেদকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button