টলিউড

টলিউডের মহানায়িকা হয়েও নেই এতটুকু অহঙ্কার! রাস্তায় দাঁড়িয়ে তেঁতুলের আচার আর দাদুর আদরে ছোটবেলা খুঁজলেন অভিনেত্রী নুসরত জাহান

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে নুসরত জাহানের নাম। ব্যক্তিগত নারায়ণ সিদ্ধান্তের কারণে সোশ্যাল মিডিয়ায় বারংবার আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এলেও অভিনেত্রীর জনপ্রিয়তায় কিন্তু কোন ভাঁটা পড়েনি। বরং সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে অভিনেত্রীর জনপ্রিয়তা ক্রমবর্ধমান। প্রসঙ্গত সম্প্রতি সেই সোশ্যাল মিডিয়াতেই অনুগামীদের সঙ্গে একটি বিশেষ মুহূর্ত ভাগ করে নিতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

একটি নতুন পোষ্টের মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন গাড়িতে যেতে যেতে আলু কাবলি এবং তেঁতুলের আচারের সন্ধান পেয়েছিলেন তিনি। এরপর এই গাড়ি থেকে নেমে পছন্দমত আচার কিনতে দেখা যায় অভিনেত্রীকে। এদিন আলু কাবলি এবং তেঁতুলের আচারের মাধ্যমে নিজের ছোটবেলাকে আবার নতুন করে খুঁজে পেতে সক্ষম হয়েছেন অভিনেত্রী এমনটাই জানিয়েছেন তিনি তার পোষ্টের মাধ্যমে।

তবে অভিনেত্রী একা নন বরং তার পোষ্টের কমেন্টের মাধ্যমে মিমি চক্রবর্তী থেকে শুরু করে টলিউডের আরো একাধিক অভিনেত্রী আলু কাবলি এবং তেতুলের আচারের জন্য নিজেদের ভালবাসা ব্যক্ত করেছেন। পাশাপাশি একজন সাংসদ এবং টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হওয়া সত্ত্বেও তিনি যেভাবে গাড়ি থেকে নেমে সাধারণ মানুষের মতো আচরণ করেছেন তা মন জয় করে নিয়েছে তার অনুগামীদের। ফলস্বরূপ এদিন ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh