ভাইরাল

‘যীশুর আশীর্বাদে আমার স্ত্রী আবার সন্তানের জন্ম দিতে সক্ষম হয়েছে’! অলৌকিক শিশু কন্যাকে ধরে বাবার আবেগঘন মুহূর্ত চোখে জল আনলো নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মাঝেমধ্যেই নানান রকম আবেগঘন মুহূর্তের সাক্ষী থাকেন নেট দুনিয়ার বাসিন্দারা। এবার তেমনই একটি ভিডিও রীতিমত চোখে জল এনে দিল তাদের। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ব্রাজিলের একটি ভিডিও যেখানে ব্রাজিলিয়ান নাগরিক প্রুডেনসিও নেটো এবং তাঁর স্ত্রী ক্যারোলিন ভাগ করে নিয়েছেন তাদের সঙ্গে ঘটা একটি প্রায় অলৌকিক ঘটনা।

তারা জানিয়েছেন তাদের প্রথম সন্তান ডেভিড এর জন্মের পর দ্বিতীয় সন্তানের চেষ্টা করতে গিয়ে তারা জানতে পেরেছিলেন ক্যারোলিন আর কোনদিনও মা হতে পারবেন না। বলাই বাহুল্য গোটা বিষয়টি তাদের পক্ষে হৃদয়বিদারক হলেও বাস্তবকে মেনে নিয়েছিলেন তারা। তবে স্বামী স্ত্রীর দুজনেই জানিয়েছেন যিশুখ্রিস্টের কাছে প্রার্থনা করা বোধহয় তারা কোনদিনও থামাননি। যে কারণে সম্প্রতি তারা জানতে পারেন ক্যারোলিন আবারও মা হতে চলেছেন।

গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে নেটো জানিয়েছেন কোনরকম বৈজ্ঞানিক পদ্ধতি ব্যবহার না করেই প্রাকৃতিক উপায়ে আবারও মা হতে সক্ষম হয়েছেন ক্যারোলিন এবং দ্বিতীয়বার একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। গোটা ঘটনাটি তাদের পরিবারের নতুন করে খুশি এনে দিয়েছে বলে জানিয়েছেন সদ্যোজাত কন্যার বাবা-মা দুজনেই। পাশাপাশি মেয়েকে জড়িয়ে ধরে গোটা পরিবারটির আবেগঘন মুহূর্ত সোশ্যাল মিডিয়াতেও খুশির ঝড় তুলে দিয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh