টলিউড

আবার ‘বাবা’ নিয়ে লাগল ঝামেলা সুপারহিট অভিনেতা যশ- নুসরাতের! ছেলে কোন ‘বাবা’র মত দুষ্টু সেই নিয়ে প্রকাশ্যে মতানৈক্য দুজনের

টলিউডে(Tollywood)র অন্যতম চরিত্র জুটি নুসরাত জাহান(Nushrat Jahan) এবং যশ দাশগুপ্ত(Yash Dasgupta)। তাদের একসঙ্গে একাধিক ছবিতে অভিনয় করতে দেখা গেছে। তবে তাদের প্রেমের খবরটা যেমন সবাইকে চমকে দিয়েছিল। ঠিক তেমনি তাদের বিয়ে এবং বাচ্চার খবরটাও সকলকে অবাক করে দিয়েছিল। খুব জলদি আবার এই দুই তারকা একসঙ্গে কাজ করতে চলেছেন। ছবির নাম শিকার।

তবে এখানে আরো একজনের দেখা মিলবে। তিনি টলিউড কুইন ঋতুপর্ণা সেনগুপ্ত। আপাতত ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। সূত্রের খবর বলছে এটি মূলত থ্রিলার ঘরানার ছবি হতে চলেছে। চলতি বছর মার্চ মাস থেকে শুটিং শুরু হবে ছবির।

সম্প্রতি সেই ছবির প্রেস মিটে ছেলে ঈশানকে নিয়ে হাজির হয়েছিলেন যশোরত। সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন ছেলে নাকি বাবার মতই দুষ্টু হয়েছে। যশ তখন মাথা ঘুরিয়ে বলেন,’ হ্যাঁ, তোমার বাবার মতো’। তাতে আবার নুসরাত হেসে উত্তর দিয়েছেন ,’আমার বাবার মত কেন হবে? ও ওর বাবার মতই হয়েছে’।

আগস্ট মাসে জন্ম হয়েছে নুসরাত এবং যশের সন্তান ঈশানের। ছেলেকে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে আনেনি। সেই সিদ্ধান্তটা দুজনেই নিয়েছেন। ২০২১ সালের কালী পূজায় ঈ ঈশানের সঙ্গে এক ঝলক স্ক্রিন শেয়ার করেছিলেন সুন্দরী। সেই প্রথমবারের জন্য বাবা মা ভাগ করে নিয়েছিলেন ছেলের সঙ্গে ছবি।

হঠাৎ করেই ২০২১ সালের সামনে আসে মা হতে চলেছেন নুসরাত। তখন তার স্বামী ছিলেন নিখিল জৈন। পরে জানা যায় এই সন্তান তার নয়। তার বর্তমান স্বামী তখন শুধুমাত্র প্রিয় বন্ধু ছিলেন। তখন থেকেই প্রশ্ন উঠতে শুরু করে যদি নিখিল না হয় তাহলে এই সন্তানের বাবা কি যশ? সেই খবর অবশ্য বেশিদিন লুকিয়ে রাখেনি কারোর থেকেই। ছেলের জন্মের পরেই তার বার্থ সার্টিফিকেটের লেখা হয় ঈশানের বাবা যশ। তারপর খবর প্রকাশ্যে আসে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh