বাংলা সিরিয়াল

অনুরাগের ছোঁয়ার সেরা হওয়ার পেছনে একমাত্র দায়ী ‘সোনা’? যতই শাক্য মিষ্টি আসুক সোনার ধারে কাছে ঘেষতে পাচ্ছে না কেউ! টিআরপি আসতে সোনাকে নিয়ে শুরু হলো তুলনা

নতুন বছর পড়ার পর থেকে অনুরাগের ছোঁয়া(Anurager Choya) ধারের কাছে টিকতে পারছে না কেউ। দর্শকদের পছন্দের তালিকাতেই হোক কিংবা টিআরপি সবকিছুতেই সবাইকে ছাড়িয়ে এগিয়ে রয়েছে এই ধারাবাহিক(Bengali Serial)। চলতি সপ্তাহের রেকর্ড নম্বর পেয়েছে অনুরাগের ছোঁয়া। প্রাপ্ত নম্বর ৯.৬। দশের কোঠায় যেতে আর কয়েকটা সংখ্যা বাকি।

তবে অনুরাগের ছোঁয়াযে এত ভালো ফলাফল করছে এর পেছনে নাকি রয়েছে দুই খুদে। তারা আর কেউ নয় সোনা এবং রুপা। তবে রুপার থেকেও এবারে দর্শকরা সোনাকে একটু বেশি এগিয়ে রাখছে। এই দুই খুদে আসতেই ধারাবাহিকের কাহিনী বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। তবে সোনা-রুপার জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছে যে দর্শকরা নায়ক নায়িকার থেকে তাদের দেখেই বেশি পছন্দ করছেন।

ধারাবাহিকে সূর্য এবং দীপার মধ্যে ঝামেলা পাকায় হিরোর বান্ধবী মিশকা। তার কার সাথেই আলাদা হয়েছে দুজনে। ছোট্ট সোনা এবং রুপা তাদের এক করার জন্য উঠে পড়ে লেগেছে। একদিকে যেমন রুপার পাকা পাকা কথা অন্যদিকে সোনার আধো আধো মিষ্টি কথা।

প্রসঙ্গত সোনার আবার মিশিতা রায়চৌধুরী(Mishita Roychowdhury)। বাড়িতে সকলে তাকে মিশকা বলে ডাকেন। দীর্ঘদিন ধরে কিডস মডেল হিসেবে কাজ করেছে সে। এত ছোট বয়সেই ভীষণ পরিণত তার অভিনয়। তবে তার গায়ের রং এতটা কালো নয়, ধারাবাহিকের প্রয়োজনে মেকআপ করানো হয়েছে। প্রথম কাজেই এতটা সফল সে যে আশা করা যায় ভবিষ্যতে পেছনে ফিরে তাকাতে হবে না। অন্যদিকে রুপার চরিত্রে সৃষ্টি মজুমদার আগে থেকেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত।

প্রত্যেক দর্শক এই দুই শিশুকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। সম্প্রতি মিশিতার এক ভক্ত পোস্টে লিখেছেন ,’অনুরাগের টিম দুটো ছোট্ট রত্ন খুঁজে এনেছে। সোনার অভিনয় কান্না এক্সপ্রেশন পুরো বাস্তব মনে হয়। কি সুন্দর ত ত করে কথা বলে। মিছরির থেকেও মিষ্টি লাগে সোনার তোতলা কথাগুলো শুনতে। ইচ্ছে করে চটকে দিয়ে আসি সোনাবুড়িকে’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh