বাংলা সিরিয়াল

‘এতদিন অনুজকে নিয়ে টানাটানি করেছে এখন তার ছেলেকে নিয়ে’ গুড্ডি চরিত্রটিকে নেওয়া যাচ্ছেনা, নতুন প্রোমো আসতেই ‘বেহায়া’ বলে গালমন্দ করতে শুরু করেছেন নায়িকাকে

স্টার জলসার(Star Jalsha) অত্যন্ত চর্চিত ধারাবাহিক গুড্ডি(Guddi)। যেভাবে এই ধারাবাহিককে ঘিরে সমালোচনা ঝড় ওঠে তারপরেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি গুড্ডির। শুরুর থেকে এই ধারাবাহিকের শিরিন ,গুড্ডি এবং অনুজের এক ত্রিকোন প্রেমের সম্পর্ক দেখানো হয়েছে। তবে সেসব দেখতে দেখতে দর্শকরা বেশ বিরক্ত।

চূড়ান্ত পর্যায়ে পরকীয়া দেখানো হচ্ছে ধারাবাহিকে। তবে সম্প্রতি গল্পে এসেছে বেশ বড়সড়ো পরিবর্তন। আর তারই প্রমো(New Promo) সামনে এসেছে। গুড্ডির এক নতুন অধ্যায়ের সূচনা হচ্ছে। পুলিশের চাকরিতে জয়েন করার পর এক নতুন যে জীবনের এক নতুন অধ্যায়ের সূচনা হয়েছে তার।

সম্প্রতি তারই প্রমো সামনে এসেছে। দেখা যাচ্ছে গুড্ডি এবং অনুজ দুজনেই একটি সাঁওতালি গ্রামে গিয়েছেন। এখানেই তাদের সঙ্গে পড়বে মেতেছেন। উপস্থিত রয়েছেন আরো অন্যান্য পুলিশ অফিসারেরা এবং স্থানীয় বাসিন্দারা। সেই সঙ্গে সেখানে উপস্থিত অনুজের ছেলে। সাঁওতালি মেয়েদের সঙ্গে গুড্ডি নাচতে নাচতে হঠাৎ করেই শিশুটিকে ডেকে আনে। যেটা একেবারেই পছন্দ নয় অনুজের। সে বারণ করলেও শিশুটি শোনেনা এবং গুড্ডির হাত ধরে চলে যায়। এই ঘুড্ডি তাকে নিজের হাতে করে খাইয়ে দিতে গেলে অনুজ গুড্ডির উপর চড়াও হয়। সেই সঙ্গে তাকে উল্টোপাল্টা কথা বলতে শুরু করে। গুড্ডি মুখ বুজে না থেকে উত্তর দেয় মুখের ওপর।

তবে এই প্রোমো সামনে আসার পর থেকেই দর্শকরা নিজেদের মতো মন্তব্য করতে শুরু করেছেন। কেউ কেউ গুড্ডি চরিত্রকে বেহায়া পর্যন্ত বলেছেন। একজন লিখেছেন,’ যেচে পড়ে মা হতে চাইছে। এতদিন অনুচকে নিয়ে টানাটানি করেছে। এখন তার ছেলেকে নিয়ে’। মূলত গুড্ডি এবং অনুজ দর্শকদের কাছে মারাত্মক বিরক্তির কারণ হয়ে উঠেছে। তারা কেউ একটি বিয়ে করে সুখী থাকতে পারছে না। এও যখন পাচ্ছে অন্যের সংসারে নাক গলিয়ে ফেলছে। আর এটাই মেনে নিতে পারছেন না দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh