বাংলা সিরিয়াল

সোনার হাত ধরেই কাছে এলো সূর্য-দীপা! তবে কি লাবণ্যর মতই ভক্তদের আশা পূরণ হতে চলেছে? ভুল বোঝাবুঝি মিটিয়ে কাছাকাছি আসবে সূর্য দীপা! আশার আলো পরবর্তী এপিসোডে

অবশেষে পূরণ হতে চলেছে দর্শকদের দীর্ঘদিনের মনের আশা। ঠিক যে আসাটা করেছিলেন দীপার শাশুড়ি লাবণ্য। সোনার হাত ধরেই কাছাকাছি এলো সূর্য এবং দীপা। আগামী ভালোবাসার দিনে চলেছেন দর্শকেরা। দীপার দুই সন্তান জন্ম লাভ করার পর এক সন্তানকে লাবণ্য তুলে দেয় সূর্যের হাতে এবং অন্য সন্তানকে বড় করে দীপা।

ধীরে ধীরে তাদের বড় হওয়ার পরে সকলে সকলকে চিনেছে। সোনা বড় হয় সূর্যের কাছে আর রুপা বড় হয়ে দীপার কাছে। তবে রুপা যে দীপার মেয়ে তা সূর্য জানেনা। অন্যদিকে দীপা জানে সোনা হল মিশকা এবং সূর্যের মেয়ে। তাদের ভুল বোঝাবুঝি থেকে গেছে। তবে নাড়ির টানকে উপেক্ষা করা যায় না। তাই সোনা এবং রুপা দুজনেই সূর্য এবং দীপাকে খুব ভালোবাসে।

সোনা দীপাকে ফুলমা বলে ডাকে। কারণ তার কাছে এসে মায়ের সমস্ত ভালোবাসা পায়। সূর্য যখন জানতে পারি দীপাকে সোনা ফুলমা বলে তখন সে তার থেকে তাকে সরিয়ে নিতে চায়। এমন সময় দীপার খোজে সোনা বাড়ি ছেড়ে চলে যায়। অনেক খোঁজাখুঁজির পর অবশেষে দীপার বাড়িতে এসে পৌঁছেছে সূর্য। সেখানে ফুল গাছের পেছনে প্রায় অচেতন অবস্থায় পায় সোনাকে।

সোনার সেবা-শুশ্রূষা করার জন্য কাছাকাছি আসে সূর্য এবং দীপা। সোনার জন্যই দুজনে যত্নে ত্রুটি রাখেনা। আর সেই যত্ন করতে গিয়ে মাঝে মাঝে সূর্য এবং দীপার হাতে হাত লাগে আঙুলে আঙুল স্পর্শ হয়। স্বাভাবিকভাবেই একটি রোমান্টিক মুহূর্তের সৃষ্টি হয়। তবে সমস্ত মান-অভিমান পালা কবে মিটবে তা এখনো বোঝা যাচ্ছেনা। দর্শকরা আশা করছেন হয়তো এবারে যাবতীয় ভুল-বোঝাবুঝি মিটে একে অপরের কাছাকাছি আসবে তারা।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh