বাংলা সিরিয়াল

মায়ের আঁচল ছেড়ে বেরিয়ে বাবু দাঁড়ালো পর্নার পাশে! বউয়ের দিকে তেড়ে যেতেই মায়ের সামনে দাঁড়ালো ছেলে! ভাইয়ের জন্য টাকা উদ্ধার করতে গিয়ে বাবু মানুষ হয়ে গেল!ফাঁস হলো আগামী পর্বের ঝলক

জি বাংলা(Zee Bangla)র অধিক জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। দাবা একটি দর্শক মহলে শুরুর থেকেই বেশ জনপ্রিয়। ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা(Pallavi Sharma) এবং রুবেল দাস(Rubel Das)। তারাই ধারাবাহিকে পর্না এবং সৃজনের ভূমিকায় অভিনয় করছেন।

তবে শুরুর থেকে দর্শকদের কাছে পর্না চরিত্রটি পছন্দের হলেও সৃজনের চরিত্রটিকে অনেকেই মেনে নিতে পারছিলেন না। বিশেষ করে শিরদাঁড়াহীন ছেলে সব সময় মায়ের কথায় হ্যাঁ কি হ্যাঁ করে, শত অন্যায় দেখেও মুখ বুজে থাকে এই জিনিসটাই মানছিলেন না দর্শক। স্বাভাবিকভাবে ট্রোলের শিকার হতে হচ্ছিল চরিত্রটিকে।

তবে সম্প্রতি টেলিকাস্ট হওয়া পর্বে দেখা গিয়েছে ভোল বদল হয়েছে সৃজনের। মায়ের আঁচল ছেড়ে বেরিয়ে দাঁড়িয়েছে পর্নার পাশে। যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন পর্নার দেওর চয়ন একটি জালিয়াতির শিকার। তার খোয়া গিয়েছে পঞ্চাশ হাজার টাকা। সেই টাকা উদ্ধার করতেই তৎপর পর্না। আর এই কাজেই তাকে সাহায্য করতে এগিয়ে এসেছে সৃজন।

এরপরই ওয়েটার সেজে পর্ণা,সৃজন চয়ন এবং তার দলবল গিয়েছে একটি পার্টিতে এবং টাকা ডিলের সমস্ত ঘটনার রেকর্ড করে। ফেরার সময় পড়না বিপদের সম্মুখীন হলে তাকে সেখান থেকে উদ্ধার করে সৃজন। শেষ পর্যন্ত আছে সমস্ত ঘটনা জানায় এবং প্রতারকদের ধরানো সম্ভব হয়। পুলিশ প্রতিশ্রুতি দেন শীঘ্রই তাদের টাকা ফেরত দেওয়া হবে।

আজকের টেলিকাস্ট হওয়া পর্ব অনুযায়ী পুলিশের কথা মতো টাকা ফেরত যায় দত্ত পরিবারে। তবে বাড়ির সকলে পর্দার সাহসিকতার প্রশংসা করলেও প্রতিবারের মতোই তাকে তাচ্ছিল্য করে তার শাশুড়ি এবং বাড়ির বেশ কয়েকজন। শাশুড়ি যখন পর্নাকে কথা শোনাচ্ছিল তখন পাশে দাঁড়ায় সৃজন। সে বলে চয়ন তার নিজের ভাই তার বিপদে ভাইকে সাহায্য করা তার কর্তব্য। তাই পরনা যা করেছে ঠিক করেছে। এই কথা শুনে মা ক্ষেপে গেলেও দর্শক বেশ খুশি হয়েছেন। বিশেষ করে মায়ের বিরুদ্ধে গিয়ে বউয়ের পাশে দাঁড়ানোতে প্রশংসা করছেন সৃজনকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh