বাংলা সিরিয়াল

‘পরকীয়া নাই টিআরপিও নাই! গুড্ডিতে আবার পরকীয়ার বন্যা দিন! কর্মস্থলে চুটিয়ে পরকীয়া করুক অনুজ গুড্ডি’ ব্যালেন্সড এপিসোড দেখাতেই গুড্ডির টি আর পি কম দেখে লিখেছেন এক নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গুড্ডি’। এই ধারাবাহিকে তিনজন মানুষের সম্পর্কের টানাপোড়েন দেখানো হয়। শিরিন, গুড্ডি,অনুজ এর সম্পর্কের মধ্যে একটা জটিলতা দেখানো হয়। অনুজ এমন একজন মানুষ সে মুখে যা বলে মনে ঠিক তার উল্টো চায় এই জটিল মনস্তত্ত্বের জন্য তার চরিত্রটি দর্শকদের কাছে বিরক্তির হয়ে উঠেছে। সে‌ যখন গুড্ডিকে বিয়ে করে তখন শিরিনকে কামনা করে আর যখন শিরিনকে বিয়ে করে তখন গুড্ডির সাথে রাত্রি যাপন করে। এই বিবাহ বহির্ভূত সম্পর্কের রেশ দীর্ঘদিন ধরে দেখানোর জন্য‌ই গুড্ডির প্রতি বীতশ্রদ্ধ হয়ে উঠেছিলেন এক অংশের দর্শক। তাদের কথা মাথায় রেখেই গুড্ডি ধারাবাহিকে পরকীয়া বাদ দিয়ে ব্যালেন্সড এপিসোড দেখানো হচ্ছিলো। কিন্তু এমনটা দেখানোর পর থেকেই ধারাবাহিকের টি আর পি ক্রমাগত ভাবে কমতে থাকে, যা দেখে দর্শকদের এক অংশের মানুষ ক্ষোভ প্রকাশ করে বলেন, মানুষের রুচি এত নিম্নমানের হয়ে গেছে যে,পরকীয়া দেখালেই টি আর পি বাড়ে আর পরকীয়া কম হলেই টি আর পি কম।

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে“পরকীয়া নাই তো টিআরপি ও নাই!
গুড্ডিতে তাড়াতাড়ি পরকীয়ার বন্যা বইয়ে দিন লীনা পিসি!

#Guddi #SJ #MMMP”

সোশ্যাল মিডিয়ায় আরেকজন নেটিজেন আবার লিখেছেন যে,“ কারা যেন বলছিল গুড্ডির trp evening slot এর জন্য কমছে, পরকিয়া না দেখানোর জন্য নয়

গুড্ডি: 3.6->3.4->3.2
Didi no. 1: 2.9->2.9->3.0

তো বাছারা আবারও প্রমাণিত হল, দর্শক পরকিয়া দেখতেই বেশি পছন্দ করে। Writersরা লিখলেই যত দোষ, দর্শক তো ধোয়া তুলসীপাতা। এমনিতেও চ্যানেলের ব্যবসা নিয়ে মতলব। ওনাদের জন্য, গল্প চুলোয় গেলে যাক

যুধাজিতকে যখন ditch করেই দিয়েছে, এবার অনুজ-গুড্ডির কর্মস্থলে চুটিয়ে পরকিয়া দেখাতে পারে

নতুন কিছু না যদিও। Udaariyaan/স্বপ্ন ডানা যখন পরকিয়া track আনে তখন trp 3+ এ চলে যায়।
Showটাকে একটু balanced করার জন্য নতুন hero আনা হয় নায়িকার জন্য এবং প্রচুর promotion ও করাও হয় but দর্শক তা accept করেনি। Trp ধসে যায়। Tejo কে আত্মসম্মানহীন করে সেই Fatehএর সাথেই মিল করাতে হয় যে ওকে অপমান করেছিল আর নতুন heroকে villain বানিয়ে দেয় শেষে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh