টলিউড

‘হ্যাঁ, ভান করি’, চোখের জল নষ্ট করতে চান না সুপারস্টার নুসরত, এবার মুখ খুললেন অভিনেত্রী

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী নুসরাত জাহান। চলতি বছরে তাকে নিয়ে চলেছে ক্রমাগত বিতর্ক। নিখিল জৈনের সাথে তার বিচ্ছেদ, যশ দাশগুপ্তের সাথে তার লিভইন, তার অন্তঃসত্ত্বা হওয়া, ঈশানের মা হওয়া, বলাই বাহুল্য তার ব্যক্তিগত জীবন নিয়ে রীতিমতো কাটাছেঁড়া চলেছে মিডিয়াতে। ছেলের জন্ম দেওয়ার পরেও বিতর্ক শেষ হয়নি। তাকে নিয়ে প্রতি মুহূর্তে চলেছে ট্রোলিং। এতকিছুর পরেও সোশ্যাল মিডিয়ায় তিনি অ্যাকটিভ ছিলেন। সময় মত যোগ্য জবাবও দিয়েছেন সেই সমস্ত ট্রলারদের।

শুরু থেকেই এই অভিনেত্রী স্পষ্টবক্তা। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি বেশি কথা বলতে যেমন পছন্দ করেন না তেমনই যেকোনো বিষয়ে নিজের মতামত জানাতে হলে স্পষ্টভাবেই জানান অভিনেত্রী। মা হওয়ার পর অভিনেত্রী প্রকাশ্যে ঘোষণা করেছিলেন, তার ছেলে ঈশানের একজন সাধারণ বাবা রয়েছে। এই বিষয় নিয়ে এত বিতর্ক কিংবা চর্চার কোন প্রয়োজন নেই বলেই তিনি মনে করেন। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড ফলো করে বানালেন একটি রিল ভিডিও, যা এই মুহূর্তে ভাইরাল।

চলতি বছরেই ইনস্টায় ভাইরাল হয়েছিল হলিউড সুপারস্টার রিহানার একটি ভিডিয়ো। সেই ভিডিওতে দেখা গিয়েছিল, একটি অ্যাওয়ার্ড শোতে রেড কার্পেটে এই আত্মবিশ্বাসে ভরপুর রিহানা কয়েকটা জোরদার কথা বলেছিলেন। বর্তমানে টলিউডের অভিনেত্রী নুসরাত জাহান সেই সংলাপেই ঠোঁট মিলিয়েছেন এবং বানিয়েছেন রিল ভিডিও। এই ভিডিওর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন, ‘হ্যাঁ, আমি ভান করি, মিথ্যার আশ্রয় নিই। আর কেন নয়? সেটা করতে হবে অথবা কাঁদতে কাঁদতে ঘুমোতে হবে। যদি সেটা করি তাহলে আরেক সমস্যা, পরদিন ঘুম থেকে উঠবার পর আমার চোখ ফুলে থাকবে, যা হল চোখের জলের অপচয় মাত্র।’ সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করা এই ট্রেন্ডিং ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে।

বর্তমানে পুরোদমে কাজে ফিরেছেন নুসরাত জাহান। সবকিছু ঠিকঠাক থাকলে নতুন বছরের শুরুতেই সায়ন্তন ঘোষাল পরিচালিত ‘স্বস্তিক সংকেত’ মুক্তি পেতে চলেছে ২০২২-এর ২১’শে জনুয়ারি। এই ছবিতে রুদ্রাণীর চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীর। ইতিমধ্যেই নতুন ছবি ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’র শুটিং শুরু করে দিয়েছেন নুসরাত। সম্ভবত ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ ছবির শুটিং শেষ হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button