টলিউড

খুদে ইউভান ও শুভশ্রীকে ছেড়ে আলাদা থাকছেন চিকেন পক্সে আক্রান্ত রাজ চক্রবর্তী! পরিচালকের আরোগ্য কামনায় সকল অনুগামীরা

একদিকে টলিউডের অন্যতম নামকরা পরিচালক তিনি, অপরদিকে ব্যারাকপুরের শাসকদলের বিধায়ক। সব মিলিয়ে পেশাগত জীবনে দারুণ ব্যস্ত টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। তবে এবার তার মধ্যেই চিকেন পক্সে আক্রান্ত হলেন তৃণমূল বিধায়ক। জানা গিয়েছে অন্যদের মধ্যে যাতে সংক্রমণ না ছড়ায় তার জন্য ইতিমধ্যেই নিজেকে ঘরবন্দি করেছেন রাজ।

প্রসঙ্গত দক্ষিণ কলকাতার একটি বিলাসবহুল আবাসনে স্ত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পুত্র ইউভানের সঙ্গে থাকেন রাজ চক্রবর্তী। ওই একই অ্যাপার্টমেন্টে থাকেন তার পরিবারের অন্যান্য সদস্যরাও। তাদের মধ্যে যাতে সংক্রমণ না ছড়ায় তাই ঐ আবাসনেরই অন্য একটি অ্যাপার্টমেন্টে আলাদা থাকছেন পরিচালক।

একদিকে রাজনৈতিক কাজ এবং অন্যদিকে ইন্ডাস্ট্রির দায়ভার, সব কিছুর মধ্যেই শারীরিক অসুস্থতার শিকার হলেন তিনি। এদিন অনুগামীরা জানতে পেরেই তার দ্রুত আরোগ্য কামনায় ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়া। তবে এত ব্যস্ততার মধ্যেও অবশ্য অনুগামীদের ক্রিসমাসের উপহার দিতে ভোলেননি রাজ চক্রবর্তী। উপহারস্বরূপ হাজির করেছেন তার আগামী ছবি ‘ধর্মযুদ্ধে’র ট্রেলার। এই সিনেমাটি শুধু পরিচালনা নয় পাশাপাশি প্রযোজনাও করেছেন তিনি।

তবে এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা জানিয়েছেন পরিচালকের উচিত কাজের পাশাপাশি নিজের স্বাস্থ্যের দিকেও খেয়াল রাখা। যাতে তিনি দ্রুত সুস্থ হয়ে তার পরিবারের কাছে ফিরে আসতে পারেন।

Back to top button