বাংলা সিরিয়াল

বাড়ির সকলের সামনে মিঠাই কে কানমলা দিল সিদ্ধার্থ, মিঠাই ধারাবাহিকে জমে উঠেছে মিঠাই রানী ও উচ্ছে বাবুর প্রেম

দর্শকের ভালোবাসায় বর্তমানে জি বাংলার মিঠাই ধারাবাহিক এখন ঘরে ঘরে জনপ্রিয়। মিঠাই সিদ্ধার্থের জুটি এখন সুপারহিট। TRP তালিকাতেও এই ধারাবাহিক সবার প্রথম স্থান ধরে রেখেছে গত কয়েকমাস ধরে। এই ধারাবাহিকের রোজ রোজ নিত্যনতুন টুইস্ট এবং মিঠাইয়ের দুষ্টু মিষ্টি স্বভাবের কারণে দর্শকের মনে এটি জনপ্রিয়তা লাভ করেছে। মিঠাই ধারাবাহিকের পরে আরো অনেক ধারাবাহিক এসেছে টেলিভিশনের পর্দায় কিন্তু মিঠাইয়ের জায়গা কেউ নিতে পারেনি।

বর্তমানে ধারাবাহিকে বড়দিন উপলক্ষে বিশেষ পর্ব দেখানো হচ্ছে। বাড়ির সকলের মতন মিঠাই রানীও বড়দিনে নিজের মনের মতন উপহার পেয়েছে। বড়দিনের আগেই মিঠাইয়ের উচ্ছেবাবু অফিসের কাজে মুম্বাই পাড়ি দিয়েছে। যার জন্য মন খারাপ মিঠাই রানীর। তাই মিঠাই কে খুশি করতেই সান্তা দাদু অর্থাৎ সকলের প্রিয় দাদাই সুদূর মুম্বাই থেকে সিদ্ধার্থ কে নিয়ে আসে।

আর এই কাজে তাকে সাহায্য করেছে সিদ্ধার্থের বন্ধু রুদ্র। তার সাহায্য নিন স্পেশাল টিকিটের মাধ্যমে সিদ্ধার্থ কে শহরে ফিরে আনা হয়েছে। এরপর প্ল্যান মতন রুদ্র এবং রাজিব মিলে সিদ্ধার্থকে গিফট বক্স প্যাক করে এবং ঠিক রাত ১২ টায় মিঠাই কে উপহার দিয়ে চমকে দেয় সান্তা বুড়ো। সিদ্ধার্ত কে দেখে মিঠাই এতটাই অবাক হয়ে যায় যে তাঁর মুখ থেকে কথা বলা বন্ধ হয়ে যায়।

এরপর মিঠাই হঠাৎই সিদ্ধার্থ কে নকল করতে শুরু করে এবং সিদ্ধার্থ জানায় তার বহুদিনের একটি স্বপ্ন পূরণ করতে চায় এই বলে সকলের সামনে থেকে কান মুলে দেয় সে। এবং মিঠাই কে প্রচন্ড পরিমানে বকা দেয় স্বামী সিদ্ধানন্দ।

Back to top button