বাংলা সিরিয়াল

জন্মদিন উপলক্ষ্যে প্রথমবার মেয়ের ছবি সামনে আনলেন ‘খড়কুটো’র সৌজন্য ওরফে অভিনেতা কৌশিক রায়! মিষ্টি ফটো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খরকুটো’তে কাজ করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেতা কৌশিক রায়কে। এই ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছাতে সক্ষম হয়েছেন তিনি।যদিও এর আগে ‘ইরাবতীর চুপকথা’ থেকে শুরু করে আরো একাধিক ধারাবাহিকে কাজ করেছিলেন তিনি, তবে এই ধারাবাহিকে অভিনেত্রী তৃনা সাহার সঙ্গে জুটি বেঁধে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন অভিনেতা কৌশিক রায়।

তবে ব্যক্তিগত জীবনকে সোশ্যাল মিডিয়ার বাইরে রাখতে পছন্দ করেন কৌশিক। যে কারণে সোশ্যাল মিডিয়ায় তাকে খুব বেশি সক্রিয় হতে দেখা যায় না। তবে এবার প্রথমবার মেয়ের জন্মদিন উপলক্ষে তার সঙ্গে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য ফেলে দিলেন অভিনেতা। প্রসঙ্গত এদিন ছিল অভিনেতার মেয়ে মৈথিলীর জন্মদিন। যদিও অনুগামীরা অনেকেই জানতেন না তাদের প্রিয় অভিনেতা কৌশিক রায় বিবাহিত এবং একজন কন্যা সন্তানের বাবা। তবে এদিনের ফটো দেখে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন পোষ্টের কমেন্ট বক্স ভরে।

অভিনেতা ব্যক্তিগত জীবনকে নেটদুনিয়ায় বেশি প্রকাশ্যে না আনলেও এদিন ফটো পোস্ট করে ক্যাপশন এর মাধ্যমে তিনি জানিয়েছেন ‘জন্মদিন বলে কথা’। বলাই বাহুল্য তার সঙ্গে তার ছোট্ট মেয়ের মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে মোটেও বেশি সময় লাগেনি।

Back to top button