বাংলা সিরিয়াল

মা সারদার নাকে কেকের ক্রিম লাগালেন রামকৃষ্ণ, পাল্টা তাকে মারতে গেলেন সারদা মা! ‘রাণী রাসমণি’র ১৫০০ পর্বের সেলিব্রেশনে হুলুস্থুলু কান্ড

টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায় এবং আরও একাধিক প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে জি বাংলায় ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকটির পথচলা শুরু হয়েছিল। দক্ষিণেশ্বর মন্দির প্রতিষ্ঠার গল্প নিয়ে ধারাবাহিক শুরু হলেও বর্তমানে ধারাবাহিকের গল্প এগিয়ে গিয়েছে অনেক খানি।

ধারাবাহিক ছেড়ে চলে গিয়েছেন দিতিপ্রিয়া এবং তার সঙ্গে আরো অনেক মুখ্য চরিত্ররা। তবে বর্তমানে দর্শকরা দেখতে পাচ্ছেন রানী রাসমনির উত্তর পর্ব। এখানে মুখ্য ভূমিকায় সন্দীপ্তা সেন এবং অভিনেতা সৌরভ সাহাকে রামকৃষ্ণ এবং সারদা মায়ের চরিত্রে দেখা যাচ্ছে।

এবার ধারাবাহিকের দেড়হাজার পর্ব উপলক্ষে একসঙ্গে উদযাপনে মাতলেন ধারাবাহিকের কলাকুশলী এবং নির্মাতারা। সেখানেই কেক কাটার ফাঁকে দেখতে পাওয়া গেল অভিনেত্রী সন্দীপ্তা সেন এবং অভিনেতা সৌরভ সাহার ঘনিষ্ঠ বন্ধুত্বের ছবি। একে অপরকে কেক খাইয়ে দেন তারা।

পাশাপাশি এক ফাঁকে পর্দার সারদা মায়ের নাকে কেকের ক্রিম লাগিয়ে দিতে দেখা যায় পর্দার গদাই ঠাকুরকে। কপট রাগে তাকে আবার মারার জন্য হাত তুলেছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। বলাই বাহুল্য তাদের বন্ধুত্বের কারণেই হয়তো পর্দায় জমে উঠেছে তাদের রসায়ন।

যদি আগের মতোই ধারাবাহিকের টিআরপি নেই, তবে এখনো রমরমিয়ে চলছে ‘করুণাময়ী রানী রাসমণি’। এদিন সকল কলাকুশলীরা দর্শকদের অনুরোধ করেছেন তাদের পাশে থাকার জন্য।

Back to top button