বাংলা সিরিয়াল

পায়ে লাল স্টিলেটো, লাল লেদার শর্ট ড্রেস, খোলা চুলে চোখের ইশারায় ঘুম কাড়লেন মনামী! রেড হট লুকে লেডি কিলার মনামীকে দেখে ঘুম উড়েছে ভক্তদের

বর্তমানে টলি সুন্দরীদের মধ্যে অন্যতম একজন হলেন মনামী ঘোষ। তার ফিগার, রূপ, গুণ সবকিছুর জন্যই পাগল নেটিজেনরা। তার ফ্যাশন স্টেটমেন্ট সর্বদাই নজরকাড়া। নিজের পারফেক্ট ফিগারের জন্য সবসময়ই চর্চায় থাকেন তিনি। তার প্রানবন্ত হাসিও আপনাকে মুগ্ধ করবে। সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন তিনি। নিজের ছবি ও ভিডিও র দ্বারা নেটিজেনদের নজর কিভাবে কেড়ে নিতে হয় তা ভালই জানেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রী একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন। সেই ভিডিও দেখে তো নেটিজেনদের রাতের ঘুম উড়ে যাওয়ার জোগাড়। ভিডিওতে অভিনেত্রী লাল রঙের স্টিলেটো, লাল লেদার শর্ট ড্রেস পরে খোলা চুলে নিজের রূপের জাদুতে সকলের ঘুম কেড়েছেন। ভিডিওতে অভিনেত্রীকে বলিউডের জনপ্রিয় ছবি ‘কাভি খুশি কাভি গাম’ এর পু এর জনপ্রিয় ডায়ালগে এ ঠোঁট মেলাতে দেখা গিয়েছে।

২০০১ সালে করণ জোহরের মুভি কাভি খুশি কাভি গাম সকলের মন জয় করে নিয়েছিলেন। দেখতে দেখতে সেই ছবির কুড়ি বছর পেরিয়ে গিয়েছে। তবে এখনো এই ছবির জনপ্রিয়তা এতটুকু কমেনি। আর এই ছবিতেই টু এর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী কারিনা কাপুর খান এবারের ডায়ালগ শোনা গেল অভিনেত্রী মামীর মুখের হুবহু একই স্টাইলে এবং পোশাকে মনামী নিজের ভিডিওর মাধ্যমে সেই ডায়লগ বলেছেন। ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার করা মাত্রই জনপ্রিয়তা পেয়েছে। লাইক এবং কমেন্ট এ ভরে উঠেছে মনামির ইনস্টাগ্রাম সকলেই মুগ্ধ হয়েছেন অভিনেত্রী রূপে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button