বাংলা সিরিয়াল

‘পৃথিবীর সবথেকে সুন্দর মেয়ে তুমি’! প্রেমিকা সৃজলার জন্মদিনে প্রেমভরা খোলা চিঠি দিলেন পর্দার দীপু ওরফে অভিনেতা রোহন ভট্টাচার্য

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় কাপল হলেন অভিনেতা রোহন ভট্টাচার্য এবং অভিনেত্রী সৃজলা গুহ। যেহেতু তারা দুজন কোনদিনই নিজেদের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় এবং অনুগামীদের থেকে লুকিয়ে রাখেন নি তাই তাদের প্রেম ভালোবাসার কথা প্রকাশ্যে সকলেই জানেন। এবার প্রেমিকার জন্মদিন উপলক্ষে ভালোবাসা ভরা খোলা চিঠি লিখতে দেখা গেল অভিনেতা রোহান ভট্টাচার্যকে। মনের মানুষকে মনের সমস্ত কথা না লুকিয়ে রেখে বিস্তারিতভাবে এবার জানিয়ে দিয়েছেন তিনি।

প্রসঙ্গত রোহন জানিয়েছেন তার বাবা মারা যাওয়ার পর প্রেমিকা অর্থাৎ অভিনেত্রী সৃজলা তার পাশে যেভাবে ছিলেন তা সত্যিই অবাক করার মতো। তাই এ দিনের খোলা চিঠিতে প্রেমিকাকে পৃথিবীর সবথেকে যত্নশীল মানুষ বলে দাবি করেছেন ‘অপরাজিতা অপু’ খ্যাত অভিনেতা রোহন। পাশাপাশি তিনি জানিয়েছেন তার চোখে তার প্রেমিকাই পৃথিবীর সবথেকে সুন্দর একজন মানুষ।

বলাই বাহুল্য কাজের চাপ প্রচন্ড হলেও জন্মদিন টা অবশ্য একসঙ্গেই কাটিয়েছেন রোহন এবং সৃজলা। প্রসঙ্গত বর্তমানে স্টার জলসার ‘মনফাগুন’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী সৃজলা গুহকে। অপরদিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’তে এ নায়কের চরিত্রে অভিনয় করছেন রোহন ভট্টাচার্য। এদিন সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ছবি থেকে জানা গিয়েছে নিজেদের কাছের বন্ধু এবং পোষ্যদের নিয়ে জন্মদিন পালন করেছেন এই জনপ্রিয় কাপল।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan (@rohaan_bhattacharjee)

Back to top button