টলিউড

প্রেম দিবসে পরিবারকে লুকিয়ে চুটিয়ে ঘুরলেন রঞ্জিত মল্লিক-অপরাজিতা আঢ্য! নন্দন ভিক্টোরিয়া ঘুরে আবার ট্যাক্সিতে উঠে বাই বললেন! গোটা শহর সাক্ষী

প্রেম না মানে বয়স না মানে সময়। এটা এমন একটা জিনিস যেটা যখন তখন পায়। আর যখন পায় তখন তার বেগ এতটাই বেশি যে কোন খেয়ালই থাকে না। প্রেম তেমনি প্রেম দিবসের দিনে রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)এবং অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)নিজেদের আটকে রাখতে পারলেন না। শহরের অলিগলি ঘুরে ভিক্টোরিয়া নন্দনকে সাক্ষী রেখে চষে বেড়ালেন গোটা কলকাতা।

তবে তাদের এই অভিসার একান্ত হলেও লুকোতে পারলেন না টলিউডকে। কিন্তু ব্যাপারটা কি? আমার গোপন অভিসার কেন? প্রেমের সপ্তাহে প্রেমের জোয়ার টলিউড ইন্ডাস্ট্রিতে। তাই বলে এত বয়সে এসে নিজের পরিবারকে ভুলে একে অপরের প্রেমে মজলেন তারা? না না ব্যাপারটা অতটাও সিরিয়াস নয়।

আসলে এই দৃশ্যটা একটি ছবির দৃশ্য যার নাম লাভ ম্যারেজ(Love Marriage)। ছবি ট্রেলার মুক্তি পেয়েছে আজকের দিনে। আর ঠিক এদের জন্যই দিয়ে ভাঙতে বসেছো অঙ্কুশ(Ankush Hazra)-ঐন্দ্রিলা(Aindrila Sen)র। আসলে ছবিতে রঞ্জিত মল্লিকের ছেলের ভূমিকায় অভিনয় করছেন অঙ্কুশ আর অপরাজিতার মেয়ের চরিত্রে অভিনয় করছে ঐন্দ্রিলা সেন। ঘটনাচক্রে দুজনের বিয়ের দেখাশোনা করতে গিয়ে বাবা-মায়েরা একে অপরের প্রেমে পড়ে যান। আর এই বিয়ে হলে প্রেমিক-প্রেমিকা হয়ে যাবে ভাই বোন। তাই লাভ ম্যারেজেই যত গ্যারাকল।

আবার এই ছবির প্রযোজক ঘটনা চক্রে রঞ্জিত মল্লিকের জামাই সুরিন্দর কর্তা নিসপাল সিং রানে। পরিচালনা প্রেমেন্দ্র বিকাশ চাকি। ছবি ট্রেলার আপাতত হিট।

প্রসঙ্গত এই ছবির প্রমোশনের জন্যই নিজেদের বিয়ে ভাঙ্গার কথা প্রচার করেছিলেন অঙ্কুশ ঐন্দ্রিলা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ,আবীর, বনি সেনগুপ্ত ,বিক্রম, সোহম থেকে শুরু করে শ্রাবন্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রত্যেকেই এই ছবির প্রচারের অংশীদার।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh