বাংলা সিরিয়াল

‘১০০ টা উট দিয়ে আমাকে বিয়ে করতে চেয়েছিল’! বিয়ে হয়ে গেছে তাতে কি! রোজ নিত্য নতুন সম্বন্ধ আছে দেবলীনার জন্য? কি করবেন অভিনেতা গৌরব? বউকে সামলাতে পারবেন তো!

টলিউডের(Tollywood) অত্যন্ত জনপ্রিয় দম্পতি গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)এবং দেবলীনা কুমার(Debolina Kumar)। প্রেম থেকে সাত পাকে ঘোরা সব মিলিয়ে চুটিয়ে সময় কাটাচ্ছেন তারা। ঘর কন্যার কাজও করছেন একসঙ্গে। মাঝেমধ্যেই এদিক সেদিক ঘুরতে বেরিয়ে পড়েন। মোটকথা খুল্লাম খুল্লা রয়েছেন দুজনে।

করোনা কালের মধ্যেই ধুমধাম করে বিয়ে করেন তারা। অনেকেই তাদেরকে আদর্শ দম্পতির তকমা দিয়ে দিয়েছেন। কিন্তু এই সুখী গৃহকোণ এবার নজর দিয়েছে অন্য একজন। নতুন করে বিয়ের সম্বন্ধের কথা বলেছেন অভিনেত্রী। আর তাতেই শোরগোল পড়ে গিয়েছে। তবে কি হঠাৎ করেই তাদের দুজনের সমীকরণ বদলে গিয়েছে? ঘটনাটা কি?

সম্প্রতি দিদি নাম্বার ওয়ানের(Didi No1) মঞ্চে হাজির হয়েছিলেন দেবলীনা। সেখানে রচনা বন্দ্যোপাধ্যায়ের সামনে খোলা মনে কথা বললেন উত্তম কুমারের নাত বউ। বললেন নিজের নতুন সম্বন্ধের কথা। আসলে সমস্ত ঘটনার সূত্র পাতের থেকে রয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়(Racgana Banerjee)। অভিনেত্রীকে রচনা বিগত সময়ে ঘোরাফেরার বিষয়ে জিজ্ঞেস করতে তিনি বলেন কাজের সূত্রে তাকে আমেরিকা এবং মিশরে যেতে হয়েছিল। বাবা মাকে সঙ্গী করেই অভিনেত্রী গিয়েছিলেন সেখানে।

তারপর ঠিক এই বিদেশ ভ্রমণ প্রসঙ্গে বলতে গিয়ে দেবলীনা বলেন,’ মিশরে গিয়ে খুব ভালো লেগেছে। পিরামিডের সামনে তো আমি নেচেওছি। ওখানে আমার বিয়ের প্রচুর সম্বন্ধে এসেছে। গরু আর ঊট দিয়ে লোকজন বিয়ে করতে চেয়েছে। একজন তো ১০০ টা উট দিয়ে আমাকে বিয়ে করতে চেয়েছিল। বাবা বললো বিয়ের দরটা এখানে ভালোই দেখছো’।

সামান্য থেমে অভিনেত্রী আরো বলেন,’ ওখানে তো লোকজন বিশ্বাসই করতে পারে না মানুষের একটা বিয়ে! বাবাকে বলছে, আপনার একটাই বউ?’ এসব কথা শুনে হেসে ফোন প্রত্যেকে।

প্রসঙ্গত ২০১৭ সালে একে অপরের প্রেমে পড়েন গৌরব এবং দেবলীনা। দিদির বাড়িতে লক্ষ্মী পুজো দেখতে গিয়েই ঘরের লক্ষী দর্শন হয়েছিল গৌরবের। তারপরে জল গড়ায় তিন বছর। শেষমেষ দুই হাজার কুড়ি সালে সাত পাকে বাঁধা পড়েন দুজনে। দুজনেই আলাদা আলাদা ভাবে অভিনয় জগতের সঙ্গে যুক্ত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh