টলিউড

যেমন মা তেমন গুণধর ছেলে! মাঝরাতে ছেলেকে নিয়ে থানায় ছুটলেন সুপারস্টার শ্রাবন্তী! হাতাহাতির অভিযোগ উঠল ঝিনুকের নামে

টলিউড(Tollywood) অন্যতম চর্চিত একজন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Srabanti Chatterjee)। বরাবর নিজের অভিনয় জগতের থেকে ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থেকে এসেছেন এই সুন্দরী। বিশেষ করে তার ব্যক্তিগত জীবনকে নিয়ে ট্রলিং এখনো থামেনি। কখনো বিয়ে কখনো প্রেম নিয়ে সোশ্যাল মিডিয়া আলো করে থাকেন শ্রাবন্তী।

তবে এবার আরো একবার সমালোচনার কেন্দ্রতে অভিনেত্রী। তবে শিরোনামে আসার কারণ এবার তিনি নন তার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় (Abhimanyu Chatterjee)ওরফে ঝিনুক। মায়ের মতো গুনধর ছেলে তাদের সঙ্গে ঝামেলায় জড়িয়েছে। ছেলের বিপদের কথা শুনে হাত গুটিয়ে বসে থাকেন নিয়ে অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ছুটে এসেছেন সেখানে। ঝিনুকের ওপর হামলা করার চেষ্টা হয়েছে শুনে অভিনেত্রী চলে গিয়েছেন প্রতিপক্ষের বাড়িতে। তবে শ্রাবন্তী একা নন তার সঙ্গে ছিলেন চর্চিত প্রেমিক তথা জিম ট্রেনার।

সেখানে গিয়ে আবাসনবাসীদের সঙ্গে কোমর বেঁধে ঝগড়া করেছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে ঝামেলাটা নাকি ছোটখাটো রকমের হাতাহাতির পর্যায়ে চলে গিয়েছিল। কিন্তু টলিউড অভিনেত্রী বলে ছেড়ে কথা বলেনি প্রতিপক্ষ আবাসন বাসিন্দারা। তাদের ছেলের গায়ে হাত উঠেছে বলে কথা তাই থানায় অভিযোগ জানাতে গিয়েছেন তারা। আনন্দপুর থানাতে অভিযোগ জানানো হয়েছে।

পরবর্তীতে জানানো যায় বেশি বাড়াবাড়ি পর্যায়ে না গিয়ে এফআইআর লেখানো হয়নি। দুপক্ষর মধ্যেই সীমাবদ্ধ রাখার চেষ্টা করা হয়েছে ঝামেলা। তবে এটাই প্রথম বার নয় এর আগেও শ্রাবন্তীর ছেলের বিরুদ্ধে ঝামেলায় জড়ানোর অভিযোগ উঠেছে। প্রসঙ্গত দক্ষিণ কলকাতার অভিজত ওই আবাসনে শ্রাবন্তীর প্রতিবেশী হলেন টলিউডের সেলিব্রিটি জুটি শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh