বাংলা সিরিয়াল

শুভ্রকে নিজের স্ত্রী বলে দাবি বেণী বৌদির, সামনে এলো জি বাংলার ‘সোহাগ জল’ ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও, প্রোমো ভিডিও দেখে কটাক্ষ নেটিজেনদের

এই মুহূর্তে জি বাংলার সদ্য শুরু হওয়া ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো ‘সোহাগ জল’। ধারাবাহিক শুরু হয়েছে মাস খানেক হলো, তবে খুব অল্প সময়ের মধ্যেই ধারাবাহিকের গল্প দর্শকদের পছন্দ হয়েছে। তাই জন্য এই ধারাবাহিক আস্তে আস্তে জায়গা করে নিতে পেরেছে দর্শকদের মনে। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং অভিনেতা হানি বাফনা।

এই প্রথমবার দুই অভিনেতাকে পর্দায় জুটি বাঁধতে দেখা যাচ্ছে। ধারাবাহিকের মূল মন্ত্র হলো দূরে গিয়েও কাছে আসা যায়। ধারাবাহিকের শুরুতেই আমরা দেখেছিলাম একটি চুক্তির মাধ্যমে শুভ্র এবং জুইয়ের বিয়ে হয়। আর এর মধ্যেই দুজনের মান অভিমান, ভুল বোঝাবুঝি, কাছে আসার গল্প ধারাবাহিককে দেখানো হয়েছে।

তবে এর মধ্যে ধারাবাহিকে এলো নতুন প্রোমো ভিডিও। যা দেখে দর্শকেরা তো প্রত্যেকেই অবাক হয়ে গিয়েছেন। প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে শুভ্রের ঘরে সিঁথিতে চওড়া করে সিঁদুর পড়ে শুভ্র পাশে দাঁড়িয়ে রয়েছে তার বেণী বৌদি। আর জুঁই এসে বলছে শুভ্র বাবু আপনি আবারো আমার বিশ্বাস ভাঙলেন? এরপর বেনী বৌদি জানায় জুঁই নয় বরং তিনি হলেন শুভ্রের আসল স্ত্রী।

শুভ্রর নামের সিঁদুর পড়ার অধিকার জুঁই হারিয়েছে। এরপর এই জুঁই কে প্রতিবাদ করতে শোনা যায়। জুই বলে সে নিজের অধিকার এবার নিজেই বুঝে নেবে। আর ধারাবাহিকের এই জমজমাট প্রোমো ভিডিও দেখে প্রত্যেকেই উদগীব হয়ে রয়েছেন ধারাবাহিকের আগামী পর্ব গুলি দেখার জন্য। অনেকে আবার কটাক্ষ করেছেন এই প্রোমো ভিডিও দেখে।

বহু ধারাবাহিক অনেক পরকীয়া, ত্রিকোণ প্রেমের সম্পর্ক আমরা দেখেছি। তবে দেওর বৌদির মত এমন সুন্দর সম্পর্ককে এইভাবে ধারাবাহিকে ফুটিয়ে তোলা হচ্ছে যা সমাজে বাজে প্রভাব ফেলতে পারে। একাংশ দর্শকের এটাই দাবি। তবে এবারে দেখার অপেক্ষায় ধারাবাহিকের আগামী দিনে কি হতে চলেছে।

কয়েকদিন আগেই চুক্তি অনুযায়ী জুই শ্বশুরবাড়ি থেকে চলে যায়। কিন্তু জুই এর অনুপস্থিতিতে শুভ্র তার অভাবটা বুঝতে পারে এবং অনেক অনুরোধ করে জুই কে বাড়ি ফিরিয়ে আনে। তবে কি আবারো তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝির পাঁচিল তৈরি হয়ে গেল? দেখা যাক কি হয় আগামী দিনে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh