বাংলা সিরিয়াল

দ্বিতীয় অ্যানিভার্সারির উপলক্ষে প্রমিতাকে নিয়ে থাইল্যান্ডের উদ্দেশ্যে পাড়ি দিলেন অভিনেতা রুদ্রজিৎ, সোশ্যাল মিডিয়ায় নিজেদের ফটোশুটের বিভিন্ন ছবি পোস্ট করলেন তারকা জুটি

টলিউডের জনপ্রিয় জুটি গুলির মধ্যে অন্যতম হলো রুদ্রজিৎ এবং প্রমিতার জুটি। ২০২১ সালে, ১৪ই ফেব্রুয়ারি আইনি মতে দুজনেই বিয়ে করেন। তবে হঠাৎ করেই রুদ্রজিতের বাবা প্রয়াত হয় তাদের সামাজিক বিয়ে পিছিয়ে যায়। পুরুলিয়ার হিল রিসর্টে রুদ্রজিৎ ও প্রমিতার আইনি বিয়ে এবং বাগদান হয়েছিল। জি বাংলার এক সময় জনপ্রিয় ধারাবাহিক সাত ভাই চম্পার সেটেই দুজনের প্রথম আলাপ।

সেখান থেকে তাদের সম্পর্ক প্রেমের দিকে এগোয় এবং তারপরই দুজনে দুজনের বাকি সময়টা একসঙ্গে চলার সিদ্ধান্ত নেন। এ বছর ১৪ই ফেব্রুয়ারি ছিল তাদের দ্বিতীয় বর্ষের ম্যারেজ অ্যানিভার্সারি। নিজেদের অ্যানিভার্সারি পালন করতেই এবারে বিদেশ ভ্রমণে পাড়ি দিলেন তারকা জুটি। ছুটি কাটাতে দুজনেই থাইল্যান্ডে গিয়েছেন তারা।

সোশ্যাল মিডিয়াতে দুজনেই দারুণ অ্যাক্টিভ থাকেন। প্রমিতা এবং রুদ্রজিৎ কে মাঝেমধ্যে বিভিন্ন ছবি এবং রিল ভিডিও পোস্ট করতে দেখা যায়। একসঙ্গে তাদের কাটানো বিভিন্ন মুহূর্তের সাক্ষী থাকেন নেটিজেনরা। সম্প্রতি থাইল্যান্ডে গিয়েও সেখান থেকে প্রচুর ছবি ভিডিও আপলোড করেছে দুজনে। তাদের আপলোড করা ছবিতে কখনো তাদের সমুদ্র সৈকতের ধারে, আবার কখনো নৌকায় চড়ে রোমান্টিক পোজে ছবি তুলতে দেখা গিয়েছে। ছবিতে রুদ্রজিৎ-এর পরনে রয়েছে নীল-সাদা প্রিন্টেড শার্ট ও নীল শর্টস। প্রমিতা পরেছেন হলুদ রঙের হল্টারনেক টপ ও নীল রঙের প্রিন্টেড স্কার্ট।

একসঙ্গে দুজনের এটাই হল প্রথম বিদেশ ভ্রমণ। কলকাতা বিমানবন্দর থেকে এর আগে দুজন ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন অ্যানিভার্সারি ভ্যাকেশন। তারপর এই তাদের দুজনকে থাইল্যান্ডের বিভিন্ন জায়গায় ফটো তুলতে দেখা যায়। নিজেদের প্রেম কখনোই লুকিয়ে রাখেননি প্রমিতা এবং রুদ্রজিৎ। সব সময় খোলামেলা ভাবেই সকলের সামনে এসেছেন। নিজেদের সম্পর্ক প্রকাশ করতে কখনোই দ্বিধা বোধ করেননি দুজনের একজনও। শেষবার দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলুতে। তবে দর্শক আবারো তাদের জুটিকে একসঙ্গে পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh