বলিউড

‘সিদ্ধার্থ-কিয়ারা অন্তত রণবীর-আলিয়া, ভিকি-ক্যাটরিনার মতো কিপ্টে নন..’, বলিউডের নব দম্পতি সিদ্ধার্থ এবং কিয়ারা রিসেপশন পার্টি দেখে রণবীর- আলিয়া, ভিকি- ক্যাটরিনা কে কটাক্ষ নেটিজেনদের

কিছুদিন আগেই বলিউডে সবথেকে চর্চিত এবং নেটিজেনদের অন্যতম পছন্দের জুটি কিয়ারা এবং সিদ্ধার্থ সাত পাকে বাঁধা পড়েছেন, শুরু করেছেন নিজেদের জীবনের নতুন পথচলা। তাদের বিয়ে নিয়ে অনেকদিন ধরেই নেটিজেনদের মধ্যে উত্তেজনা ছিল। তাই বর্তমানে এখনো সিদ্ধার্থ এবং কিয়ারার বিয়ের সমস্ত ছবি ভিডিও ভাইরাল। তবে সেলিব্রেটিদের বিয়ে হওয়ার সাথে সাথেই সোশ্যাল মিডিয়া তাদের রিসেপশন পার্টি নিয়ে একটা প্রশ্ন ওঠে।

কারণ তারা কোটি কোটি টাকা খরচ করে ডিজাইনার লেহেঙ্গা পড়ছেন ডিজাইনার গয়না পড়ছেন টাকা খরচ করে ঘটা করে বিয়ের আয়োজন করছে কিন্তু বন্ধুবান্ধব এবং ইন্ডাস্ট্রির অভিনীত অভিনেত্রীদের খাওয়ানোর বেলায় তাদের আর দেখা পাওয়া যায় না। এই নিয়ে এর আগেও রণবীর আলিয়া, ভিকি ক্যাটরিনা সহ অনেকেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনা শিকার হয়েছেন।

কিন্তু এক্ষেত্রে ব্যাতিক্রম হল সিদ্ধার্থ কিয়ারা। বিয়ের কদিন পরেই মুম্বাইতে ফেরত এসে নব দম্পতি বলিউডের সমস্ত তারকাদের আমন্ত্রণ জানিয়েছিলেন নিজেদের রিসেপশন পার্টিতে। সেখানে কাজল অজয় দেবগন থেকে শুরু করে গৌরী খান অজয় দেবগন কাজল, রণবীর সিং, শাহিদ-মীরা থেকে শুরু করে অনুপম খের, করিনা কাপুর, নেহা ধুপিয়া-অঙ্গদ বেদি, রীতেশ-জেনেলিয়া, ভূমি পেড়নেকর, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর, শিল্পা শেট্টি, বিদ্যা বালন, কৃতী শ্যাননদের মতো বহু তারকাই উপস্থিত ছিলেন। রবিবার বলিউডের বন্ধুদের জন্য মুম্বইয়ের সেন্ট রেগিসে রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। শেষবার বলিউডের ধুমধাম করে রিসেপশন পার্টি করতে দেখা গিয়েছিল রণবীর সিং এবং দীপিকা পাডুকোন কে।

আর এতে করে দর্শকদের নজরে আরো এক ধাপ এগিয়ে গেল সিদ্ধার্থ কিয়ারা। অনেকেই ভিকি ক্যাটরিনা, রণবীর আলিয়াকে কটাক্ষ করেছেন। কেউ বলছেন, “যাক সিদ্ধার্থ-কিয়ারা অন্তত কিপ্টে নন। বিয়ে করে লোক খাইয়েছেন।” আবার কেউ বলছেন, রণবীর-আলিয়া, ভিকি-ক্যাটরিনারা তো এটাও করেননি। কারও মন্তব্য, “বলিউডে কত যুগ পর কেউ ধুমধাম করে বিয়ের সেলিব্রেশন করছে.. সিদ্ধার্থ-কিয়ারা সত্যিই প্রশংসার দাবিদার।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh