বলিউড

সিদ্ধার্থ এখন অতীত! এবার অতীতকে ভুলে সিদ্ধার্থ আর কিয়ারার রিসিপশনে এসে হাজির আলিয়া! তবে অভিনেত্রী পোশাক দেখলে হা হয়ে যাবেন আপনিও

দিন কয়েক আগেই জয়সলমেরের সূর্যগড় প‍্যালেসে সাত পাকে বাঁধা পড়েছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি। বিয়ের দিন সিদ্ধার্থের পরনে ছিল গোল্ডেন রঙের শেরওয়ানি। আর কিয়ারার পরনে ছিলেন, গোলাপি রঙের লেহেঙ্গা-চোলি। বিয়ের পর্ব মিটিয়েই সোজা সিদ্ধার্থের বাড়ি দিল্লিতে আসেন তারকা জুটি। এখানে ঘরোয়া ভাবে পালন করা হয় তাদের বৌভাত। এরপর দুজনে মিলে সোজা পাড়ি দেন মুম্বাইয়ে।

সেখানে গ্র্যান্ড রিসিপশনের আয়োজন করেন তাঁরা। চাঁদের হাট বসানো হয় সেই রিসিপশনে। বলিউডের তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন এই রিসিপশনে। এই দিন এই চাঁদের হাটে উপস্থিত ছিলেন সিদ্ধার্থের প্রাক্তন প্রেমিকা কথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। প্রসঙ্গত গতবছর সাত পাকে বাঁধা পড়েছেন আলিয়া ভাট এবং রানবির কাপুর। তাঁদের জীবনে এসছে তাঁদের প্রথম কন্যা সন্তান রাহা।

জানা যায় একসময় সিদ্ধার্থ আর আলিয়া প্রেমের সম্পর্কে ছিলেন। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিনেমার হাত ধরে সিনেমা জগতে নামেন সিদ্ধার্থ আর আলিয়া। সেই সময় নাকি সম্পর্কে জড়িয়ে ছিলেন দুজনেই। দীর্ঘদিনের সম্পর্ক ছিল তাঁদের। কিন্তু কোন এক অজানা কারণে সম্পর্কের ভাঙ্গন হয়ে যায়। কিন্তু দুজনের কেউই কখনো নিজেদের সম্পর্কের বিষয়ে মিডিয়ার সামনে মুখ খোলেননি।

সোশ্যাল মিডিয়াতে সিদ্ধার্থ আর কিয়ারার রিসেপশনে আলিয়া উপস্থিত থাকবেন কিনা সেই নিয়ে প্রচুর প্রশ্ন দেখা গিয়েছিল। তবে প্রাক্তন প্রেমিকা নিজেই উপস্থিত ছিলেন এই রিসিপশনে। এই দিন অভিনেত্রীর পরনে ছিল সিলভার রঙের সিকুইনড শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। তাঁর সাথেই ছিলেন নীতু কাপুর ও অয়ন মুখোপাধ্যায়। তবে আলীয়ার সাথে উপস্থিত ছিলেন না রণবীর কাপুর।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে নতুন করে গুঞ্জন শুরু হয়। প্রসঙ্গত স্ত্রী আলিয়ার প্রেগনেন্সির কারণে দীর্ঘদিন কাজের থেকে বিরতি নিয়েছিলেন রণবীর। এবার সবে শুরু হয়েছে তাঁর নতুন ফিল্ম ‘অ্যানিম্যাল’-এর শুটিং। স্বাভাবিকভাবে শুটিং নিয়ে ব্যস্ত থাকারই কথা। তবে প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থের রিসিপশনে এসে বেশ আনন্দিত এবং উচ্ছসিত দেখা গিয়েছে আলিয়াকে।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

Back to top button

Ad Blocker Detected!

Refresh