বাংলা সিরিয়াল

‘বিখ্যাত পুলিশ অফিসার অথচ সিরিয়াল শুরু থেকে কোন কেস শেষ হতে দেখলাম না’! মস্ত বড় পুলিশ অফিসার জগদ্ধাত্রী অথচ কোন কেশ শেষ করতে পারেনা! দর্শকরাই ট্রল করছেন পছন্দের ধারাবাহিককে

শুরুর থেকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে জি বাংলার(Zee Bangla) অন্যতম ধারাবাহিক জগদ্ধাত্রী(Jagadhatri)। টিআরপির খাতাতেও ভালোমতো ফলাফল করছিল শুরুর থেকে। তবে নতুন বছর পড়তেই ছন্দপতন। একবারের জন্য টিআরপি টপার হতে পারছে না এই ধারাবাহিক।

তার জন্য অবশ্য ধারাবাহিক নির্মাতারাই কিছুটা দায়ী। কারণ শুরুর থেকে ধারাবাহিক এক ছন্দে এ বলেও যত দিন যাচ্ছে বড্ড বেশি একঘেয়ে হয়ে যাচ্ছে। এমনকি শত্রু চোখের সামনে ঘুরে ফিরে বেড়ালেও বিরাট বড় পুলিশ অফিসার জগদ্ধাত্রী তাকে নাকি ধরতেই পারছে না। হাজার রকম ফাঁদ পেতেও সে পালিয়ে যাচ্ছে।

আর এই জিনিসটা বড্ড বেশি আগে হয়ে উঠেছে দর্শকদের কাছে। তাই পছন্দের ধারাবাহিককে নিয়ে নিজেরাই এবার শুরু করলেন ট্রোলিং(Trolled)। সম্প্রতি এক নেটিজেন লিখেছেন,’জগদ্ধাত্রী ওরফে জ্যাস।
বিখ্যাত পুলিশ অফিসার।
তার মতো নাকি ডিপার্টমেন্ট এ কেউ নেই।
তার History তে নাকি একটা কেস ও unsolve নেই।
অথচ সিরিয়াল টা শুরু থেকে আজ ও কোনো কেস শেষ হতে দেখলাম না।
একটা কেস শেষ না হতেই আরেকটা শুরু।
আর ফ্যামিলি তে কেউ অপরাধ করলে তো সেটা অপরাধ না।
ভুল।
আজব’।

দর্শকরা যে বড্ড বেশি বিরক্ত হয়ে উঠেছেন গল্পের নতুন ট্র্যাক নিয়ে সেটাও প্রকাশ্য টিআরপির তালিকাতে। এখন দেখার দর্শকদের কথা ভেবে ধারাবাহিক নির্মাতারা কি এবার অন্য মোড় আনবেন গল্পে নাকি একঘেয়ে গল্প চালাবেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh