বাংলা সিরিয়াল

“প্রেমিক হিসেবে দশে দশ দেবো নিজেকে”, কিন্তু প্রেমিকা কত দিলেন? খোলামেলা আড্ডায় সিদ্ধার্থ, প্রেমিক আদৃতের বিরুদ্ধে কোনও অভিযোগ আছে?

বর্তমানে বাংলার ক্রাশ বলতে যার নাম প্রথমেই মাথায় আসে সে হলো মিঠাই ধারাবাহিকের উচ্ছেবাবু অর্থাৎ অভিনেতা আদৃত রায়। বর্তমানে আদৃত এর ভক্ত সংখ্যা নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। চারিদিকে অভিনেতার অসংখ্য ভক্ত ছড়িয়ে রয়েছে। সোশ্যাল মিডিয়াতে তিনি খুব একটা অ্যাক্টিভ না থাকলেও তার ফ্যান পেজ রয়েছে একাধিক, সেখান থেকে নিত্য নতুন আপডেট পাওয়া যায় আদৃত এর। ধারাবাহিককে আমরা যেমন উচ্ছেবাবুকে একটুখানি রাগী, গম্ভীর, খিটখিটে স্বভাবের দেখে থাকি বাস্তবে কিন্তু এমন একেবারেই এরকম নয় আদৃত। বাস্তব জীবনে অভিনেতা খুবই নরম স্বভাবের এবং সকলের সঙ্গে বেশ সুন্দরভাবে মিলেমিশে যান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বেশ কিছু প্রশ্নের সরাসরি উত্তর দিলেন অভিনেতা। মিঠাইয়ের সাফল্য নিয়ে বেশ কিছু কথা বললেন তিনি। এত বছর ধরে মিঠাই যে টেলিভিশনের পর্দায় চলছে তার জন্য দর্শকদের তিনি ধন্যবাদ জানিয়েছেন। কারণ দর্শকরা না থাকলে হয়তো এই সাফল্য কিছুতেই আসতো না। এত বছর ধরে বাংলা টেলিভিশনের পর্দায় একটা ধারাবাহিক মুখের কথা নয়।

এছাড়াও বর্তমানে আমরা ধারাবাহিতে দুই খুদে সদস্যকে দেখতে পাচ্ছি সিদ্ধার্থ এবং মিঠাইয়ের দুই সন্তান, শাক্য এবং মিষ্টি। তাদের নিয়েও বেশ ভালোই সময় কাটাচ্ছে আদৃত। সে জানাই তার মেয়ে মিষ্টিকে এখন নিত্যদিন মেকআপ রুম থেকে কোলে করে নিয়ে আসতে হয় আবার কোলে করে তাকে দিয়ে আসতে হয়। এটা তার মেয়ের আবদার কাছে অভিনেতা আদৃত এর কাছে। অন স্ক্রিন যেমন আমরা সিদ্ধার্থ এবং মিষ্টিকে বন্ধুর মত মিষ্টি দেখি অফ স্ক্রিনেও তাদের সম্পর্ক বেশ মিষ্টি জানালেন আদৃত।

আর যেহেতু বর্তমানে ভালবাসার সপ্তাহ চলছে তাই সেই নিয়েও বেশ কিছু প্রশ্ন করা হয়ে অভিনেতাকে। প্রশ্ন করা হয় স্কুল কলেজ লাইফের প্রেমের প্রস্তাব পেয়েছিলেন কিনা সেই সম্পর্কে আদৃত জানান অবশ্যই পেয়েছিলেন কিন্তু সেভাবে তার কখনোই প্রেম করে হয়ে ওঠা হয়নি।

দু একবার তিনিও মেয়েদের প্রপোজ দিয়েছিলেন কিন্তু তাদের বাবার সঙ্গে কথা বলতে হবে এই ভয়ে আর প্রেম করাই হয়ে ওঠেনি অভিনেতার। এছাড়াও সাক্ষাৎকারে প্রশ্ন করা হয় আদৃত কে প্রেমিক হিসেবে তিনি কত দেবেন? সেই উত্তরে জানান নিজেকে তিনি সবসময় ভালো মনে করেন তিনি। একজন খুব ভালো রোমান্টিক মানুষ। তবে যার সঙ্গে তিনি প্রেম করছেন সে ভালো বলতে পারবে এই কথা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh