টলিউড

হাতে অসংখ্য কাটার দাগ আজও দগদগে! মালদ্বীপ ডাইরিজের ছবি পোস্ট করতেই চরম ট্রোলড নুসরত

অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান, বিতর্ক যেন তাঁর পিছু ছাড়ে না। ব্যক্তিগত জীবন হোক কিংবা রাজনীতি সবকিছু নিয়েই চর্চা চলতে থাকে এই অভিনেত্রী সাংসদকে নিয়ে। পুজোর পর ছুটি কাটাতে গিয়েছেন নুসরাত এবং যশ। ছুটি কাটানোর জন্য পছন্দের স্থান হিসেবে বেছে নিয়েছেন মালদ্বীপকে।

মালদ্বীপ ডাইরিজের ছবি ও ভিডিওতে ভরে গিয়েছে যশরত জুটির সোশ্যাল মিডিয়া পেজ। সেইসব ছবি এবং ভিডিওতে যেমন ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন অনুরাগীরা, ঠিক তেমনি নিন্দুকরা শুরু করেছেন ট্রোল করতে।

তবে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর পোস্ট করা বেশিরভাগ ছবি বোল্ড। টু- পিস পরা প্রচুর ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। হলুদ রঙের খোলামেলা পোশাকে দেখা গেল অভিনেত্রীকে। সেই ছবিতে স্পষ্ট অভিনেত্রীর বুকের উপরে করা ট্যাটু, যেখানে লেখা আছে “ভিক্টরি”।

আরও পড়ুন : জন্মদিনে ছবি পোস্ট করে হাসির খোরাক শুভশ্রী! কি এমন ছবি পোস্ট করলেন অভিনেত্রী?

নুসরতের মালদ্বীপ ভ্যাকেশনের নানা বোল্ড উষ্ণতা বাড়িয়েছে নেটপাড়ায়, সেটা বলাই বাহুল্য। তবে তারই মাঝে নেটিজেনদের নজরে পড়েছে আরো এক জিনিস। কি সেই জিনিস?

ছবিটি যদি একটু ভালো করে দেখা হয় তাহলে বোঝা যাবে যে, বাম হাতের কব্জির কাছে একাধিক কাঁটা দাগ রয়েছে নুসরতের। তাই সেটা দেখে আর বুঝতে বাকি নেই যে, কয়েক বছর আগে ব্লেড, ছুরি বা ধারালো কিছু দিয়ে হাত কেটেছিলেন নুসরত।

প্রেমে আঘাত পেলে এমন অনেকেই রয়েছেন যারা, হাত কাটার মত বা নিজেকে কষ্ট দেয়ার মত পন্থা অবলম্বন করে থাকেন ৷ অনেক সময় সেই দাগ থেকে যায় দীর্ঘদিন ধরে।

অভিনেতা অভিনেত্রীদের পর্দায় দেখলে তাদের ব্রণের দাগ পর্যন্ত চোখে পড়ে না। সেখানে হাত কাটার দাগ তো সহজেই ঢেকে দেওয়া যায়। ভ্যাকেশনের ফটোশ্যুটে সেই পুরনো হাত কাটার দাগ কিন্তু লুকাতে ব্যর্থ হয়েছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। এই দেখে একজন কমেন্ট সেকশনে লেখেন, “হাতে এত কাটার দাগ?” অন্য আরেকজন লেখেন, “তোমার হাতে কাটার দাগে ভর্তি…

।”একজন আবার বলেই দিলেন, “প্রেমে ছ্যাকা খাওয়ার পর হাত কেটে ফেলছে…।”

 

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh