টলিউড

জন্মদিনে ছবি পোস্ট করে হাসির খোরাক শুভশ্রী! কি এমন ছবি পোস্ট করলেন অভিনেত্রী?

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ অধ্যায় এখন। গতকাল অর্থাৎ ৩ নভেম্বর ছিল অভিনেত্রীর জন্মদিন। তবে অন্যান্য বাড়ির তুলনায় এবারের জন্মদিনটা বেশ খানিকটা স্পেশাল বলা যেতেই পারে শুভশ্রীর কাছে। দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি। ৮ মাসের অন্তঃসত্তা বলে কথা। বাড়িতে আসতে চলেছে ছোট্ট অতিথি। তারই মাঝে কাজের থেকে বিরতি নিয়ে নিজের জন্মদিন উদযাপন করলেন অভিনেত্রী সহ তার পরিবার।

আরও পড়ুন : জীবনের নতুন বসন্তে পা হবু মাম্মা শুভশ্রীর, মা’কে কেক খাওয়ালো খুদে ইউভান

৩ নভেম্বর বারোটা বাজতেই একের পর ফোন কল মেসেজ পেয়েছেন শুভশ্রী। তাঁর অনুরাগী থেকে শুরু করে পরিবার পরিজন আত্মীয়-স্বজন বন্ধুবান্ধবরা সকলেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন তার ৩৩ তম জন্মদিনের। মম-টু-বি শুভশ্রীর জন্মদিনের আয়োজন এবছর ঘরোয়া ভাবেই করা হয়েছে।

স্বামী রাজ ও ছেলে ইউভানকে বেশ কয়েকটা কেক কেটেছেন তিনি। এত ভালোবাসা আর শুভেচ্ছা পেয়ে আনন্দে আপ্লুত নায়িকা।

প্রেগন্যান্সির সময়টা দারুন উপভোগ করছেন শুভশ্রী। অভিনেত্রীর শরীরে প্রত্যেকটা পরিবর্তন স্পষ্ট। নিজের জন্মদিনে বডি হাগিং গাঢ় নীল রঙা একটি লং স্লিভলেস ড্রেসে সাজলেন শুভশ্রী। মানানসই স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং, খোলা চুল, আর হালকা মেকাপ। পায়ে সাদা-কালো ফ্ল্যাট স্যান্ডেল।

নিজের জন্মদিনে ইনস্টাগ্রামে এইসব ছবিগুলি পোস্ট করেছেন অভিনেত্রী নিজেই। আর সেই কারণেই তাকে ট্রোলের শিকার হতে হয়েছে।

অনেকেই বলছেন, এই পোশাকে শুভশ্রীকে একেবারেই মানায়নি। কেউবা বলছেন, সার্জারি করিয়ে ঠোঁট ফুলিয়ে মোটেও দেখতে ভালো লাগছে না। নিজের সৌন্দর্য বৃদ্ধি করার পরিবর্তে নষ্ট করে ফেলেছেন তিনি। এদিকে ঋতুপর্ণা সেনগুপ্ত, দর্শনা বণিক, নীলাঞ্জনা সেনগুপ্তরা শুভশ্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তাদের প্রশংসাকে অনেকেই আবার মিথ্যে বলে তোপ দেগেছেন।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh