টলিউড

জীবনের নতুন বসন্তে পা হবু মাম্মা শুভশ্রীর, মা’কে কেক খাওয়ালো খুদে ইউভান

৩৩-এ পা দিলেন রাজ ঘরণী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ৩ নভেম্বর তাঁর জন্মদিন। অভিনেত্রী জীবনের এই বিশেষ দিনটি কাটালেন কাছের মানুষদের সঙ্গেই। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তারপরেই দ্বিতীয় সন্তানের মা হবেন টলিউড জগতের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী।

অন্তঃসত্ত্বা হওয়ার কারণে তাঁর চেহারায় বেশ পরিবর্তন এসেছে। অন্তঃসত্ত্বা হলেও নিজেকে ক্যামেরার আড়াল করতে রাজি নন তিনি। এখনো একের পর এক প্রজেক্ট করে চলেছেন অভিনেত্রী।

নিজের জন্মদিনে নীল লম্বা ঝুলের পোশাকে সাজলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। খোলা চুল, ব্রোঞ্জড মেকআপ লুকে একেবারে অনবদ্য অভিনেত্রী। সযত্নে দুই হাত দিয়ে আগলে রেখেছেন নিজের বেবি বাম্প। ৯ মাসের অন্তঃসত্ত্বা তিনি। তাইতো বিজয়ের বিশেষ দিনটা ঘরোয়া আয়োজনেই সেলিব্রেশন করা হলো।

আরও পড়ুন : ঝর্নার জলে শরীর ভেজালের শ্রাবন্তী! নায়িকার হটনেস দেখে কাবু নেটপাড়া

জন্মদিনের প্রচুর শুভেচ্ছা বার্তা পেয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ চক্রবর্তীর তরফের বার্তাটা একটু বেশিই স্পেশাল।

সোশ্যাল মিডিয়াতে রাজ শুভশ্রীর নানান মুহূর্তের ছবি পোস্ট করে ‘মাই লাভ’-আদুরে শুভেচ্ছাবার্তা দিয়েছেন। জন্মদিনে শুভশ্রীর জন্য ক্যাপশনে তিনি লেখেন, “হ্যাপিয়েস্ট বার্থ ডে মাই লাভ”।

উত্তরে অভিনেত্রী শুভশ্রী লেখেন, “আই লাভ ইউ রাজ”। গত সেপ্টেম্বরে তিন বছর পূর্ণ করেছে ইউভান। ডিসেম্বরেই আসছে রাজ শুভশ্রীর দ্বিতীয় সন্তান। ইউভানের খেলার সঙ্গী হবে সে।

এদিন শুভশ্রী ছেলে ইউভানকে সঙ্গে নিয়েই জন্মদিনের কেক কাটলেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দেরি করে মায়ের কাছে পৌঁছলে শুভশ্রী বলেন, “তুমি এলে না আমার বার্থ ডে-তে ইউভান”। ব্যাস সঙ্গে সঙ্গেই মায়ের আগেই সামনে থাকা কেক আঙুল দিয়ে তুলে খেয়ে নেয় সে।

কেক কেটে প্রথম টুকরো ছেলের মুখেই তুলে দেন শুভশ্রী। মা-কেও কেক খাইয়ে দেয় ইউভান।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh