টলিউড

ঝর্নার জলে শরীর ভেজালের শ্রাবন্তী! নায়িকার হটনেস দেখে কাবু নেটপাড়া

পুজোর পর ছুটি কাটাতে একটু ভ্রমণে বেরিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নতুন ছবির কাজ শুরু করার আগে মনটাকে একটু শান্ত করে নিতে বেশ কয়েকটা দিন ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী।

আর ছুটি কাটাতে গিয়ে বেশ কিছু দারুন দারুন মুহূর্তের ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে চলেছেন তিনি। সেই সমস্ত ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অনুরাগীরা। আবারো নেট মাধ্যমে আগুন ধরালেন টলিউডের এই হট নায়িকা।

আরও পড়ুন : নিজেই নিজেকে দেখে আঁতকে উঠছে ক্ষুদে ইউভান! ছেলেকে কি এমন সাজালেন মা শুভশ্রী

এবার শ্রাবন্তীকে দেখা গেল, ঝর্নার জলে শরীর এলিয়ে জলের শীতলতা অনুভব করছেন। কালো ফ্লোরাল প্রিন্টের টু পিস পরনে তাঁর। ঝর্নার জলে নিজের ক্লান্ত শরীর যেন ভাসিয়ে দিয়েছেন তিনি। ঝর্নার জলের শীতলতার ছোঁয়ায় যেন প্রাণ ফিরে পাচ্ছেন অভিনেত্রী। শ্রাবন্তীকে এভাবে ঝর্নার জলে ভেসে থাকতে দেখে অনেকেই আবদার করছেন,ঝর্না হতে চাই।

ইনস্টাগ্রামে এমনই একটি সুন্দর ছবি পোস্ট করে শ্রাবন্তী ক্যাপশনে লিখেছেন, “জীবন সম্পূর্ন উপভোগ করতে হবে। কারণ জীবন খুবই ছোট”। এইতো দিন কয়েক আগে থাইল্যান্ডে বেড়াতে গিয়েছিলাম শ্রাবন্তীর সঙ্গে নিয়েছিলেন ছেলে ঝিনুক আর ছেলের হবু বউ দামিনী ঘোষকে।

সেখানেও দারুণ আনন্দ করেছিলেন অভিনেত্রী। সেই সমস্ত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন তিনি। ছবির নিচে লাইক কমেন্টে ভরে যায়।

এবার দেবী চৌধুরানী হিসেবে নিজেকে পর্দায় মেলে ধরতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নতুন ছবির প্রস্তুতি নিতে শুরু করেছিলেন বেশ কিছুদিন আগে থাকতেই।

তলোয়ার চালনা করা, ঘোড়ায় চড়া সবটাই শিখতে হয়েছে তাঁকে। পরিচালক নিজের দায়িত্বে এই সমস্ত শিখিয়ে দিয়েছেন শ্রাবন্তীকে। অভিনেত্রী জানান, সবটাই খুব ভয়ঙ্কর, তবুও নতুন অভিজ্ঞতা তো রাখতেই হবে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে অর্জুন চক্রবর্তী সহ্য অনেকেই থাকছে ওই ছবিতে।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh