টলিউড

নিজেই নিজেকে দেখে আঁতকে উঠছে ক্ষুদে ইউভান! ছেলেকে কি এমন সাজালেন মা শুভশ্রী

টলিউডের রাজ-পুত্র বলা হয় ইউভান। রাজ আর শুভশ্রীর একমাত্র সন্তান বলে কথা। তবে আবারো শুভশ্রী আর রাজের ঘর আলো করে আসতে চলেছে নতুন অতিথি। দাদা হচ্ছে ছোট্ট ইউভান।

আপাতত শুটিং শেষে বাড়িতেই রয়েছেন শুভশ্রী। প্রেগনেন্সির পুরো সময়টা শুটিং করে কাটালেও, শেষ একটা মাস বাড়িতেই থাকতে চান তিনি। তবে বাড়িতে থাকলেও, সেই সময়টা কাটাচ্ছেন ছেলের সঙ্গে খুনসুটি করে।

এবার এক মজাদার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছেলেকে যত্ন করে মেকআপ করে দিচ্ছেন মা শুভশ্রী। ক্লিপ দিয়ে চুল আটকে দিয়েছেন যাতে তা মুখে এসে না পড়ে।

কিন্তু ছেলেকে কি এমন সাজাচ্ছেন অভিনেত্রী? আসলে হ্যালোইন উপলক্ষে ছেলেকে ভ্যাম্পায়ার সাজা ছিলেন তিনি। প্রথমে মোটা করে আই ভ্রু এঁকে দেন। এরপর আইশ্যাডো দিয়ে চোখ এঁকে দেন লাল লাল করে। গালে হালকা ব্লাসার আর ঠোটের দুই পাশে রক্তের মত লাল রং।

এরপর শুভশ্রী ছেলেকে জিজ্ঞাসা করেন, তার সেজে কেমন লাগছে। ভালোই লাগছে বলে ইউভান। এরপর শুভশ্রী জিজ্ঞাসা করেন যে, নিজেকে কি সে একবার আয়নায় দেখে নেবে? ইউভানের সাফ কথা, মেকআপ পছন্দ হলেও আয়নায় নিজেকে দেখতে একেবারেই রাজি নয় সে। কারণ সে ভয় পাবে।

আরও পড়ুন : বুম্বা আমার পরেই ছিল, আমি জায়গা ছাড়তে ও এক নম্বর হল! জন্মদিনে বিতর্কিত মন্তব্য চিরঞ্জিতের

ছেলের এই কথা শুনে হেসে ওঠেন শুভশ্রী। তিনি বলেন, “তুমি আমার মিষ্টি ভ্যাম্পায়ার”। এরপর তিনি ছেলেকে একটি কালো রঙের টি-শার্ট পরিয়ে দেন। সঙ্গে সঙ্গে ছোট্ট ইউভান ক্যামেরার সামনে ভয় দেখাতে চলে আসে।

এবার আর একা একা খেলতে হবে না, ইউভানকে। কারণ তার খেলার জন্য এক নতুন অতিথির আগমন হতে চলেছে ডিসেম্বরে। এখন রাজের পাশাপাশি মায়ের দেখভাল করছে ছোট্ট ইউভানও।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh