টলিউড

সচিন, ধোনি, কোহলির কাছে যা আছে অথচ সৌরভের কাছে নেই! হঠাৎ কিসের কথা বললেন সৌরভ?

আবারও সৌরভ গঙ্গোপাধ্যায়কে ছোটপর্দায় দেখা যাচ্ছে। জি বাংলার পর্দায় শুরু হয়ে গিয়েছে দাদাগিরি সিজন ১০। প্রত্যেক বারের মতোই এই সিজনে, রাত সাড়ে নটা থেকে এগারোটা পর্যন্ত প্রতি সপ্তাহে শনিবার ও রবিবার টেলিকাস্ট হয়। নিজের বাচনভঙ্গির দক্ষতায় এখন ক্যামেরার সামনে বাজিমাত করে চলেছেন ক্রিকেটের ২২ গজে ছক্কা হাঁকানো সৌরভ। বর্তমানে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় সঞ্চালক বলতে যাঁর নাম আগে উঠে আসে তিনি হলেন সৌরভ।

বিসিসিআই-র প্রাক্তন চেয়ারম্যান সৌরভ এখন দাদাগিরি নিয়ে প্রায়ই চর্চায় থাকেন। রোজই দারুন দারুন এপিসোড নিয়ে পর্দায় ধরা দিচ্ছেন সৌরভ। বাইশ গজ থেকে শুরু করে ছোটপর্দাতেও যে তাঁর দাপট বিন্দুমাত্র কম নয়, তা বুঝে গিয়েছেন দর্শকরা। এবার দাদাগিরির মঞ্চে এক চরম সত্যি স্বীকার করলেন সৌরভ। এই কথা আগে কোনদিন বলতে শোনা যায়নি সৌরভকে।

আরও পড়ুন : হাতে অসংখ্য কাটার দাগ আজও দগদগে! মালদ্বীপ ডাইরিজের ছবি পোস্ট করতেই চরম ট্রোলড নুসরত

গত শনিবার জি বাংলার পর্দায় যেনো চাঁদের হাট। ওই এপিসোডে দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিলেন সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত রয়েছেন এমনসব সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা। দাদাকে সামনে পেয়ে একের পর এক প্রশ্ন করতে থাকেন অংশগ্রহণকারীরা।

জনপ্রিয় সাংবাদিক নয়নদীপ রক্ষিত দাদাকে প্রশ্ন করে বসেন, “আফটার পার্টির পর কাকে সামলাতে হয়?” সৌরভ বলে উঠেন- “যুবি মাইন্ড কোরো না প্লিজ”।

এখানেই শেষ নয়। এরপর নয়নদীপ রক্ষিত সৌরভকে জিজ্ঞাসা করেন, সচিন, ধোনি এবং বিরাটের কোন গুণ সৌরভের নেই। এদিনের মঞ্চে সেকথা সকলের সামনেই স্বীকার করলেন সৌরভ। তাঁর কথায়, “সচিনের গ্রেটনেস , বিরাটের অ্যাগ্রেসিভনেস আর ধোনির কামনেস”।

সৌরভের এই কোথায় হতবাক হয়ে যান সকলেই। বিশ্বকাপ জ্বরে কাঁপছে দেশ। এরই মাঝে সৌরভের এমন মন্তব্য বেশ তাৎপর্যপূর্ণ, সেটা বলাই বাহুল্য ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh