বাংলা সিরিয়াল

ভাইয়ের বউয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছে সূর্য! দিব্যজ্যোতি-সৌমিলির প্রেমের গুঞ্জন কি সত্যি?

ঊর্মির প্রেমে মশগুল সূর্য। টিভির পর্দায় নয়, বরং বাস্তবে। টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে দিব্যজ্যোতি দত্ত আর সৌমিলি চক্রবর্তীর প্রেমের সাতকাহন। টেলিভিশনের পর্দায় উর্মি চরিত্রে অভিনয় করছেন সৌমিলি।

সম্পর্কে ভাই জয়ের বউ উর্মি। নিজের স্ত্রী তথা ভালো বান্ধবী দীপাকে ছেড়ে শেষ পর্যন্ত ভাইয়ের বউয়ের সাথে প্রেম। অনস্ক্রিনের নয়, বরং অফস্ক্রিনেই তাদের সম্পর্কের সমীকরণ নাকি প্রেমের।

স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে কাজ করতে করতেই নাকি একে অপরের প্রেমে পড়েছেন সূর্য আর ঊর্মি। সম্প্রতি দিব্যজ্যোতি পর্দার ঊর্মি অর্থাৎ সৌমিলির সঙ্গে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। আর তারপর থেকেই তাদের দুজনের প্রেমের সম্পর্ক নিয়ে শুরু হয়েছে গুঞ্জন।

সৌমিলিকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, দিব্যজ্যোতি শুধুই তার ভালো বন্ধু। তবে সেখানেই সকলের মনে প্রশ্ন চিহ্ন তৈরি করে তিনি এও বলেন,সব কিছুর শুরুটা ভালো বন্ধুত্ব দিয়েই হয়।

আরও পড়ুন : সচিন, ধোনি, কোহলির কাছে যা আছে অথচ সৌরভের কাছে নেই! হঠাৎ কিসের কথা বললেন সৌরভ?

এবার একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিতে দেখা গেল সূর্য আর ঊর্মিকে। সম্প্রতি ৫০০ পর্ব পূরণ করেছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিক। ঊর্মি বলেন, “অনুরাগের ছোঁয়া’র শুরুতে একটা ব্যাপার ছিল, এখন সেটা অনেকটাই বদলে গিয়েছে।” তখন দিব্যজ্যোতি বলেন, “হ্যাঁ তখন একটা ব্যাপার ছিল”। সেই শুনে হেসে সৌমিলি তাঁকে জিজ্ঞেস করেন, “তখন কী ব্যাপার ছিল?”

এরপর দিব্যজ্যোতি বলেন, “না না, এমন কিছু বলছি না যে তখন একটা ব্যাপার ছিল যেটা এখন নেই। তখনও একটা ব্যাপার ছিল, এখনও একটা ব্যাপার আছে”। ঊর্মির চোখে চোখ রেখে তিনি বলেন, “তখন ছিল শীত, এখন হচ্ছে বসন্ত। ঋতু তো পরিবর্তন হবেই, কিন্তু তুমি ঋতুটাকে কতটা উপভোগ করছ, সেটা জরুরি”।

সৌমিলি আর দিব্যজ্যোতির পোশাকের রঙমিলান্তি নিয়ে অভিনেতা বলেন, “আমি আর ও সেদিন বুঝতে পারিনি, দু’জনেই নীল রঙের পোশাক পরে এসেছিলাম। এরপর ও বললো চলো একটা ছবি তুলি। আমিও বললাম হ্যাঁ হ্যাঁ চল তুলি”। সেই কারণেই দুজনে ছবি তুলেছিলেন বলে জানান।

Back to top button

Ad Blocker Detected!

Refresh