বাংলা সিরিয়াল

স্বামী অসুস্থ, এদিকে বিশ্বকাপে মজে সুদীপা আর তার ছেলে! ক্ষুব্ধ নেটপাড়া

ICC ওয়ার্ল্ড কাপ ২০২৩ নিয়ে উত্তেজনার শেষ নেই। ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দেখতে ইডেনে সাধারণ মানুষের পাশাপাশি টলিউড জগতের বহু তারকা গিয়েছিলেন।

বাদ যাননি জি বাংলা রান্নাঘর খ্যাত সুদীপা চট্টোপাধ্যায়। সঙ্গে ছিল ছেলে আদিদেব। ইডেনের গ্যালারিতে ছেলের সঙ্গে ম্যাচ দেখার মুহূর্তের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সঞ্চালিকা। সুদীপার অন্য একটি পোস্টে সৌরভের সঙ্গে দেখা গিয়েছে সুদীপা ও অগ্নিদেবের ছেলেকে।

সোশ্যাল মিডিয়ায় সৌরভের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশানে সুদীপা লিখেছেন, “দাদার সঙ্গে আদিদেব চট্টোপাধ্যায়।”

সুদীপার এই পোস্টের কমেন্টে সুজয়প্রসাদ মুখোপাধ্যায় লেখেন, “আমার মিষ্টি ভাগ্নে”। তবে অসুস্থ স্বামীকে বাড়িতে রেখে ইডেনে ম্যাচ দেখতে যাওয়ার বিষয়টি একেবারেই ভালো চোখে দেখেননি নেটনাগরিকরা। কমেন্ট বক্সে একজন লিখেছেন, “স্বামী অসুস্থ, আকর আপনারা মা-ছেলে মিলে খেলা দেখছেন!” অন্য আরেকজন লেখেন, “ব্যাপারটা ঠিক বোঝা গেল না। এই তো অগ্নিদেব বাবু অসুস্থ ছিলেন। যাওয়াটা কি খুব দরকার ছিল”।

নানা মুনির নানা মত শুনে সুদীপ্ত অবশ্য তার উত্তর দিয়েছেন। তিনি বলেন, “আমার ছেলেটা বড্ড ছোট। শেষ দুমাস ধরে, শুধু স্কুল আর হাসপাতাল ছাড়া- আর কোথাও যায়নি। দুর্গাপুজোর বিসর্জনের দিন ইডেনের সামনে দিয়ে যেতে যেতে,বেচারা flood lights দেখে, খুব উত্তেজিত আর খুশি হয়ে বলেছিলো-মা! আমাকে একদিন নিয়ে আসবে..তাই, আমন্ত্রন পেয়ে আর বসে থাকতে পারিনি”।

আরও পড়ুন : ভাইয়ের বউয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছে সূর্য! দিব্যজ্যোতি-সৌমিলির প্রেমের গুঞ্জন কি সত্যি?

সৌরভ ছাড়াও এদিন সুদীপা আর তার ছেলে নুসরত, যশ, দেবের সঙ্গেও ছবি তুলেছেন। সোশ্যাল মিডিয়ায় সেইসব ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, “বেবিজ ডে আউট.. একটি পরিপূর্ণ দিন..অনেক উত্তেজনা, নিছক আনন্দ, সীমাহীন আনন্দের সঙ্গে।

সত্যিই আমার প্রিয় বন্ধু অর্পিতা চ্যাটার্জি বণিক এবং CAB সভাপতি মি: স্নেহাশিষ গঙ্গোপাধ্যায়কে ধন্যবাদ না জানিয়ে পারছি না। এত চমৎকার এত সুন্দরল আয়োজনের জন্য। এটা শুধু ক্রিকেট ম্যানিয়, বা বিরাট কোহলির জ্বর-ই নয়- ইডেন গার্ডেনস নামে একটি আবেগও আছে। আদিকে একইভাবে বড় হতে দেখে খুব খুশি- আমরাও আগে ছিলাম”।

প্রসঙ্গত, কিছুদিন আগেই বাইপাস সার্জারি হয়েছে অগ্নিদেব চট্টোপাধ্যায়ের। ৪ অক্টোবর হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন তিনি। স্বামী একটু সুস্থ হতেই দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিতে যান সুদীপা। রুপোলি পার ম্যাজেন্টা রঙের বেনারসি দিয়ে মা ভবতারিণীর পূজা দেন তিনি। সেসব নিয়ে অনুরাগীরা প্রশংসা করলেও, অসুস্থ স্বামীকে বাড়িতে রেখে ম্যাচ দেখতে যাওয়ার বিষয়টি ভালো চোখে নেয়নি কেউ।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh