বাংলা সিরিয়াল

প্রেম করছেন “রাঙাবউ’য়ের অনি আর কুসুম! তাদের টিপস দিলেন লাভগুরু সৌরভ

শুধুমাত্র পর্দায় স্বামী-স্ত্রী নয়, বাস্তবেও প্রেম করছেন রাঙা বউ সিরিয়ালের অনি আর কুসুম। টলি পাড়ায় কান পাতলেই এই ধরনের ফিসফাস বেশ ভালোই শোনা যাচ্ছে। জুটির বন্ধুত্ব নিয়ে দারুণ চর্চা শুরু হয়েছে। রাঙ্গা বউ ধারাবাহিকের প্রীতম ওরফে অনি আর কুসুম ওরফে তনুশ্রী সাহা দুজনে টেলিভিশনের পর্দায় স্বামী-স্ত্রী।

রাঙাবউ ধারাবাহিকের পরিবার দাদাগিরির মঞ্চে এসেছিল। সেখানে অনি আর তনুশ্রীর বিশেষ বন্ধুত্ব সকলেরই নজর কেড়েছে।

পোশাকে রং মিলান্তি তো ছিলই। দাদাগিরির মঞ্চে এদিন অনিকে দেখা গেল লাল পাঞ্জাবীতে। লাল সিল্কের শাড়িতে কুসুম। খেলার মাঝে তনুশ্রী বলেন, “হিরোকে এখনও পটানোর চেষ্টা করছি।

কিন্তু পটছে না”। এই কথা শুনে প্রীতম জবাব দেয়। বলে, “পটবো কী করে দাদা… একটা দোকানে গেছে, দুটো আইসক্রিম কিনেছে। একটার দাম ৪৫, অন্যটার ২৫।

দোকানদার হিসাবের সুবিধার জন্য বলেছে, মোট সত্তর টাকা। ও পাশ থেকে দাঁড়িয়ে বলছেন- না না, একটা ৪৫ আরেকটা ২৫”।

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

প্রীতমের কথা শুনে সকলেই হেসে ওঠে। সৌরভও অবাক হয়ে যান। হৃতজিত পাশ থেকে বলেন, “দাদা এটা গল্পের সিন নয় কিন্তু এটা অফ স্ক্রিন”। প্রীতম তাতে সায় দিয়ে জানায়, “আমি তো বলিনি গল্পে এমন কিছু হয়েছে”। তখনই সৌরভ মুচকি হেসে বলেন, “Falling in love is good” অর্থাৎ প্রেমে পড়া বেশ ভালো।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই ইসরোর বিজ্ঞানী শুভ্রদীপ আর মডেল তথা অভিনেত্রী কিরণকেও সম্পর্কে ব্যাপারে বেশ কিছু টিপস দিতে দেখা গিয়েছিল সৌরভকে। এদিন দাদাগিরির মঞ্চে লাইন লাইট ছিল রাঙা বউ ধারাবাহিকের প্রধান চরিত্র শ্রুতি দাসের দিকে।

এদিন দাদাগিরির মঞ্চে এসে শ্রুতি তার প্রেম জীবনের গল্প শোনান। স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে এখন সুখের সংসার করছেন তিনি। অভিনেত্রী বলেন, “আমার বাবার দাদাগিরির জন্যই আজ আমি দিদি নম্বর ১”।

আরও পড়ুন : স্বামী অসুস্থ, এদিকে বিশ্বকাপে মজে সুদীপা আর তার ছেলে! ক্ষুব্ধ নেটপাড়া

Back to top button

Ad Blocker Detected!

Refresh