বাংলা সিরিয়াল

ইডেনে টিকিট পেতে স্বজন পোষণ! ম্যাচ দেখতে গিয়ে তুমুল কটাক্ষের শিকার নীল তৃণা

ইডেন গার্ডেন্সে রবিবার ছিল রুদ্ধশ্বাস ম্যাচ। ভারত বনাম দক্ষিণ আফ্রিকার হাইভোলটেজ ম্যাচ দেখতে ইডেনে পৌঁছেছিলেন ক্রিকেটপ্রেমী মানুষরা। এবার টিকিটের যা হাহাকার ছিল তাতে অনেকেই বিরাটের সেঞ্চুরি আর ভারতের জয়লাভ দেখতে যাওয়ার সুযোগ হয়নি।

তাই ছুটির দিনে টিভির পর্দাতেই ভারতের জয় সেলিব্রেট করেছেন। মানুষের পাশাপাশি বিরাট জ্বরে কাবু টেলি দুনিয়ার পাওয়ার কাপল নীল ভট্টাচার্য ও তৃণা সাহা।

আরও পড়ুন : প্রেম করছেন “রাঙাবউ’য়ের অনি আর কুসুম! তাদের টিপস দিলেন লাভগুরু সৌরভ

সোশ্যাল মিডিয়ায় ইডেন থেকে বেশ কিছু ছবিও শেয়ার করেছেন তারকা দম্পতি। টিকিটের কালোবাজারি নিয়ে এবার ক্ষোভের মুখে পড়তে হলো নীল আর তৃণাকে। খেলা শুরু হওয়ার আগেই একে অপরের সঙ্গে খেলার মাঠ থেকে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই তুমুল কটাক্ষ ধেয়ে এল।

ক্রিকেট ভক্তরা বলছে,ন যেখানে সাধারণ মানুষ টিকিট পাচ্ছে না সেখানে এরা কেন? টিকিট নিয়ে দু নম্বরি চলছে বলেও ক্ষোভ প্রকাশ করেন তারা।

শেষ কিছুদিন ধরে খেলার টিকিটের কালোবাজারি প্রকাশ্যে এসেছে। সেই নিয়ে হাহাকার দেখা দিয়েছে ক্রিকেট ভক্তদের মধ্যে। ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে অনেকেই টিকিট পাননি। সেখানে শুধুমাত্র অভিনয় করেন বলে আর নামডাক আছে বলে, টিকিট পেয়ে গিয়েছেন নীল আর তৃণা। সেই নিয়ে চরম ক্ষোভ প্রকাশ করছেন ক্রিকেটপ্রেমীরা। দর্শকদের রোষানলে পড়তে হয়েছে তাঁদের।

 

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha Bhattacharya (@trinasaha21)

স্বজন-পোষণে টিকিট পেয়েছেন, এমনই অভিযোগ নীল আর তৃণা অভিযোগ ক্রিকেট ভক্তদের। হাতে টাকা থাকা সত্ত্বেও টিকিট পাননি অনেকে।

নেট প্র্যাকটিস দেখেই দুধের স্বাদ ঘোলে মেটাতে হয়েছে ক্রিকেট ভক্তদের। তারকাদের জন্য টিকিট ধার্য থাকা খুব স্বাভাবিক। কিন্তু ক্রিকেটের টিকিট নিয়ে কালোবাজারি বিষয়টি একেবারে ভালো চোখে দেখছেন না কেউ। অনেকেই আবার কমেন্ট সেকশনে এসে নিজেদের ক্ষোভ প্রকাশ করেছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

Back to top button

Ad Blocker Detected!

Refresh