বাংলা সিরিয়াল

নেই শাঁখা পলা সিঁদুর! স্বল্প বসনে স্নানঘরে ‘পর্ণা’র, মুহূর্তেই ভাইরাল ছবি অভিনেত্রী পল্লবী শর্মা

বাংলা টেলিভিশনের জগতে পল্লবী শর্মা খুবই জনপ্রিয় নাম। বর্তমানে তিনি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক, নিম ফুলের মধু’তে অভিনয় করছেন। আর এই ধারাবাহিকের জন্যই প্রতিদিনই চর্চায় থাকতে দেখা যায় এই অভিনেত্রীকে। ধারাবাহিকে অবশ্য পল্লবীর নাম আলোকপর্ণা দত্ত। সবাই তাঁকে পর্ণা নামেই ডাকে।

তাঁর আরোও দুটি পরিচয় রয়েছে। সৃজনের স্ত্রী তো বটেই, সাথে একজন নামি সাংবাদিক। ইতিপূর্বে “কে আপন কে পর” ধারাবাহিকের মুখ্য চরিত্রে ছিলেন এই অভিনেত্রী।

উত্তর কলকাতার একান্নবর্তী পরিবারের গৃহবধূ পর্ণা। পরনে শাড়ি, হাতে শাঁখা-পলা, সিঁথিতে সিঁদুর, এভাবেই তাকে দেখতে অভ্যস্ত দর্শকরা। নিম ফুলের মধু’ ধারাবাহিকে পর্ণা আসলে একজন গৃহবধূ হলেও সে অন্যায়ের প্রতিবাদী। অন্যায় সহ্য করা নয়, বরং ভুল ব্যাপারকে ভুল হিসেবে চিহ্নিত করে সঠিক দিশা দেখানোর তার কাজ।

তবে এবার দত্ত বাড়ির বউকে দেখা গেল বাথটবে স্নান করতে। সোশ্যাল মিডিয়ায় বোল্ড লুকে হাজির পর্ণা।

খোলামেলা পোশাকে বাথ টবে ডুব দিতে দেখা গেল অভিনেত্রী পল্লবী শর্মাকে। তাতে আবার রয়েছে গোলাপের পাপড়ি ছড়ানো জল। সেই ছবি এখন দারুন ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। এবার প্রশ্ন উঠছে এই ছবিটি কি আদৌ সত্যি কোন ছবি? নাকি এআই এর দৌলাতে ছবিতে পল্লবীর মুখ বসানো হয়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Pallavi Sharma (@pallavi_ps_official)

সেদিক থেকে অভিনেত্রী অবশ্য স্বীকার করে নিয়েছেন ওই ছবিটি তার নিজের। ফটোশ্যুটের জন্য জন্যই তোলা হয়েছে এটি।

কয়েকদিন আগে দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দনার ছবি বিকৃত করার অভিযোগ উঠেছিল। পল্লবী অবশ্য জানিয়েছেন, ছবিটি তাঁরই। ফটোশুটের জন্য তোলা ছবিটি তিনি বহুদিন আগে পোস্ট করেছিলেন। তবে কেউবা কারা এই ছবিটি নতুন করে আবার পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে।

একজন অভিনেত্রী হওয়া সত্বেও সোশ্যাল মিডিয়ায় খুব বেশি একটিভ নন পল্লবী শর্মা। ফেসবুকে অ্যাকাউন্ট নেই। পাশাপাশি ইনস্টাগ্রামে একাউন্ট থাকলেও খুব একটা সক্রিয় নাম তিনি।

আরও পড়ুন : ইডেনে টিকিট পেতে স্বজন পোষণ! ম্যাচ দেখতে গিয়ে তুমুল কটাক্ষের শিকার নীল তৃণা

Back to top button

Ad Blocker Detected!

Refresh