টলিউড

রাজের ছবিতে কমেন্ট করতেই ধেয়ে এলো কটাক্ষ, শুভশ্রীকে “ন্যাকা” বলে সম্বোধন নেট নাগরিকদের

ট্রোলিং যেনো পিছু ছাড়ে না টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির। যদিও এসব নিয়ে খুব একটা মাথা ঘামান্য অভিনেত্রী কিংবা তার স্বামী রাজ চক্রবর্তী। চলতি বছরের শুভশ্রীর কোল আলো করে আসতে চলেছে এক ফুটফুটে সন্তান। মা বাবা হতে চলেছেন শুভশ্রী আর রাজ।

ইউভান দাদা হবে। আজকাল শুভশ্রী যে ছবি পোস্ট করেন না কেন, তার কমেন্ট সেকশনে নানান ধরনের কটুক্তি দেখতে পাওয়া যায়। এবার অভিনেত্রীকে কটুক্তির মুখে পড়তে হলো।

সম্প্রতি শুটিং লোকেশন খোঁজার জন্য মনিপুর গিয়েছেন রাজ চক্রবর্তী। সেখান থেকে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছেন। আর তারপরেই ময়দানে নেমে পড়েছেন ট্রোলাররা। নাগাল্যান্ডের কোহিমা থেকে লাইভ ভিডিও পোস্ট করেছেন রাজ। বর্তমানে তিনি একটি বিশেষ উপন্যাসের কপিরাইট পেয়ে গিয়েছেন।

আরও পড়ুন : নেই শাঁখা পলা সিঁদুর! স্বল্প বসনে স্নানঘরে ‘পর্ণা’র, মুহূর্তেই ভাইরাল ছবি অভিনেত্রী পল্লবী শর্মা

সেই উপন্যাস নিয়ে কাজ করার জন্যই শুটিং লোকেশন খুঁজতে মনিপুর গিয়েছেন তিনি। যদিও কোন লেখকের উপন্যাস সেটা তিনি প্রকাশ্যে আনেননি।

প্রথম দিন মণিপুর পৌঁছানোর পর এয়ারপোর্টের বাইরে থেকে ছবি পোস্ট করেন রাজ। মইরাং-এ আইএনএ-র সদর দফতরের সামনে থেকেও ছবি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে তিনি লিখেছেন, “মণিপুর: স্বপ্ন বাস্তবে পরিণত হয়েছে”।

রাজ পত্নী শুভশ্রী যেই না কমেন্টে লিখলেন, “আরে বাবা কে রে এটা?”, অমনি ধেয়ে এলো কটাক্ষের ঝড়। একজন লিখেছেন, “আপনার প্রাণ, আপনার স্বামী, আপনার সুইট হার্ট রাজ। নাম তো শুনা হি হোগা”।

অন্য আরেকজন লেখেন, “এত ন্যাকামোর কী আছে। আপনি চেনেন না নাকি?” কেউ বলছেন, “এটা শুভর শ্রী।” অনেকের আবার মাথা ব্যথা এই নিয়ে যে, অন্তঃসত্ত্বা শুভশ্রীকে ছেড়ে এখন মনিপুর বেড়াতে গিয়েছেন রাজ ! এর আগে শুভশ্রীর জন্মদিনের তার ছবি দেখে অনেকেই নানান ধরনের অকথা কুকথা বলেন।

কখনো অভিনেত্রীর ঠোঁট কখনো আবার পোশাক নিয়ে নানান ধরনের মন্তব্য দেখা গিয়েছিল কমেন্ট সেকশনে। তবে লোকের বাজে কথায় কান না দিয়ে প্রেগনেন্সির পুরো সময়টা দারুন এনজয় করেছেন শুভশ্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button

Ad Blocker Detected!

Refresh