বাংলা সিরিয়াল

নিমের জায়গায় আলো!আলোর কোলেকে আটটায় দিয়ে নিমকে অনুরাগের বিপরীতে দেবে জি! এক ঢিলে দুই পাখি!

জি বাংলায় একটি নতুন ধারাবাহিক এসেছে, যেখানে দেখা যাচ্ছে যে,একটি ছোট্ট বাচ্চা মেয়ে পুপুল, তার মা মারা গেছে কিন্তু মৃত্যুর পরেও তার মা অশরীরী রূপে প্রত্যেকটা মুহূর্তে তাকে আগলে রাখতে চেষ্টা করছে, কখনো তার জন্য খাবার বানিয়ে দিচ্ছে , কখনো আবার তার জামাকাপড় ভিজে যাওয়ার আগেই ছাদ থেকে তুলে আনছে, কখনো স্কুলে যাওয়ার আগে তার যাবতীয় জিনিসপত্র গুছিয়ে তার সামনে রেখে দিচ্ছে, কিন্তু চাইলেও সেই মা তাকে অ্যাক্সিডেন্টের হাত থেকে বাঁচাতে পারছে না, কারণ সে তো ভূত, তাই সে চোখের সামনে নিজের মেয়ের অ্যাক্সিডেন্ট হতে দেখেও কিছু করতে পারছে না।

আরও পড়ুন : শৈশবের স্মৃতি জড়ানো অপরাজিতার বাড়ি, নিজেই ঘুরে দেখলেন অভিনেত্রী, চলুন ঘুরে দেখি অপরাজিতার শৈশবের বাড়ি

সেই সময় ছোট্ট মেয়ে পুপুলকে বাঁচাতে আসে এক পথচারী মহিলা! অন্যদিকে পুপুল আবার তার মাকে ফিরে পেতে চায়। জি বাংলার এই প্রোমো ইতিমধ্যেই দর্শকের মন কেড়েছে। ধারাবাহিকের বিষয়বস্তু দেখে দর্শক যত না বেশি উচ্ছ্বসিত তার থেকেও বেশি উচ্ছ্বসিত তিনজন জনপ্রিয় মুখকে লিড কাস্টিং হিসেবে দেখে, হ্যাঁ স্বীকৃতি মজুমদার, সোমু সরকার, কৌশিক রায় আছেন এই ধারাবাহিকে, স্বাভাবিকভাবেই এই ধারাবাহিক নিয়ে দর্শকের উন্মাদনা তাই তুঙ্গে।

কিন্তু দর্শক বুঝতে পারছেন না এত সুন্দর কাস্টিং যে ধারাবাহিকের , সেই ধারাবাহিককে ঠিক কোন সময় দেওয়া হবে?

দর্শকদের মধ্যে অনেকেই মনে করছেন, নিম ফুলের মধুকে সরিয়ে এই ধারাবাহিককে নিম ফুলের মধুর সময় দেওয়া হবে। কারণ রাত্রি ৮:০০ টায় এই ধারাবাহিক টিকে দিলে এই ধারাবাহিক টি স্টার জলসার ভুতুড়ে ধারাবাহিক তুমি আশে পাশে থাকলের সাথে ভালো মতোই মোকাবিলা করতে পারবে বলে মনে করছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“৭০% নিশ্চিত…আলোর কোলে কে ৮ টায় লঞ্চ করবে জী..আর নিম কে পাঠাবে অনুরাগের বিপরীতে
স্লট নির্বাচনে সব সময় এক ধাপ এগিয়ে থাকে জী…এই ক্ষেত্রেও তার ব্যাতিক্রম হবে না বলে মনে হচ্ছে!!
দুটো ভিত শক্ত করার জন্য এটা করা খুব একটা অস্বাভাবিক কিছু না
#Alor_kole”

আরও পড়ুন : রাজের ছবিতে কমেন্ট করতেই ধেয়ে এলো কটাক্ষ, শুভশ্রীকে “ন্যাকা” বলে সম্বোধন নেট নাগরিকদের

Back to top button

Ad Blocker Detected!

Refresh