বাংলা সিরিয়াল

“এক ডজন ইলিশ খাইসি”, দাদাগিরির মঞ্চে এসে একি বললেন ইধিকা

গত জুন মাসে শাকিব খান অভিনীত ছবি ‘প্রিয়তমা’ বাংলাদেশে মুক্তি পায়। এই ছবিতে শাকিবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন টলিউডের অভিনেত্রী ইধিকা পাল। হিমেল আশরফ পরিচালিত এই ছবিটি পড়শি দেশে বেশ হিট হয়েছে। ৩ নভেম্বর ভারতে মুক্তি পেয়েছে এই ছবি।

এবার দাদাগিরি’ সিজন ১০ এর মঞ্চে এলেন অভিনেত্রী ইধিকা পাল। পাশাপাশি স্বস্তিকা দত্ত, উষসী রায়, দেবচন্দ্রিমা সিংহ রায়, সুদীপ্তা বক্সী, সন্দীপ্তা সেনের মতো অভিনেত্রীরা হাজির ছিলেন।

বেশ কয়েক সপ্তাহ ধরে বেশরমই চলছে দাদাগিরি সিজন ১০। আগামী শুক্রবার দাদাগিরির মঞ্চে বসবে চাঁদের হাট। এদিনের পর্বে অভিনেত্রী ইধিকা পাল আসছেন দাদাগিরি করতে। এপার বাংলায় ছোট পর্দার অভিনেত্রী হিসেবে বিশেষ পরিচিত তিনি। যদিও বাংলাদেশে তিনি এখন শাকিব খানের নায়িকা।

আরও পড়ুন : নিমের জায়গায় আলো!আলোর কোলেকে আটটায় দিয়ে নিমকে অনুরাগের বিপরীতে দেবে জি! এক ঢিলে দুই পাখি!

কাজের সূত্রে দীর্ঘদিন বাংলাদেশে ছিলেন অভিনেত্রী। এবার দাদাগিরির মঞ্চে এসে সেই অভিজ্ঞতায় সকলের সঙ্গে ভাগ করে নিলেন ইধিকা পাল।

দাদাগিরির মঞ্চে সৌরভ এদিন ইধিকার সঙ্গে বেশ মজা করেন। তিনি তাঁর কাছে জানতে চান বাংলাদেশে কাটানো মুহূর্তের অভিজ্ঞতা। অভিনেত্রী জানান, কাজের সূত্রে ওপার বাংলা গিয়ে সেখানকার ভাষাও শিখেছেন তিনি। এদিন বাঙাল ভাষাতেই দাদার সঙ্গে কথা বলেন অভিনেত্রী। ইধিকা সৌরভকে জিজ্ঞাসা করেন, “ইলিশ মাছ খাইতে পারেন?” উত্তরে সৌরভও বাঙাল ভাষায় জবাব দেন, “হ কেউ কাঁটা বেছে দিলে পারি।”

হেসে সৌরভ বলেন, “কাঁটা বাছতে হয় বলে আমি বেশি খাইতে পারি না”। তখন ইধিকা জানান ওপার বাংলায় গিয়ে তিনি নাকি বারোটি ইলিশ মাছ খেয়েছেন। এরপর সোর্জভ বলেন, “তোমার নাম তো এবার ইধিকা থেকে ইলিশ হয়ে যাবে দেখছি”।

বাংলাদেশে “প্রিয়তমা” ছবি নিয়ে দারুণ উত্তেজনা থাকার পাশাপাশি আমেরিকা ও ইংল্যান্ডেও এই ছবিটিকে ঘিরে দর্শকদের উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। তবে কলকাতায় এই ছবির প্রচার খুব একটা না হওয়ার কারণে মুখ থুবড়ে পড়ে এই ছবি। তবে যাই হোক না কেন, বড় পর্দায় অধিকার প্রথম অভিনয় এই সিনেমা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh