টলিউড

“রক্তবীজ” সফল, আনন্দে দুবাই পাড়ি দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

মধ্যগগনে অভিনেত্রী মিমি চক্রবর্তী। হঠাৎ করেই ঝাঁপ দিলেন বিমান থেকে! সেই ছবি দেখে অনুরাগীরা ভাবছেন,কি হলো? হঠাৎ কোথায় গেলেন অভিনেত্রী? হঠাৎ এই দুঃসাহসিক কাণ্ড কেনই বা ঘটালেন তিনি। সম্প্রতি পুজোর সময় মুক্তি পেয়েছে, “রক্তবীজ”। বক্স অফিসে মোটের উপর সফল এই ছবি।

এই ছবিতে কাজ করেছেন মিমি চক্রবর্তী। পুজোর সময় অবশ্য কলকাতাতেই ছিলেন তিনি। ছবি মুক্তির পর, কাজের ব্যস্ততা মিটিয়ে এবার বেড়াতে গেলেন মিমি।

পুজোর পর ছুটি কাটাতে দুবাইতে গিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। দুবাইয়ে কাটানো বেশ কিছু মুহূর্তের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। এবার দুবাইয়ে গিয়ে নিজের দীর্ঘদিনের এক মনোবাসনা পূরণ করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। দুবাইয়ে স্কাই ডাইভিং করলেন অভিনেত্রী।

সমস্ত প্রোটেকশন নিয়েই বিমান থেকে ঝাঁপ দিয়েছেন অভিনেত্রী। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মিমি লিখেছেন, ‘‘অনেক দিনের এক ইচ্ছা পূরণ হল।’’ কাটিয়ে এই সপ্তাহে কলকাতায় ফিরবেন বলে জানা গিয়েছে।

 

গত সপ্তাহে মিমির প্রথম হিন্দি ছবি “শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী” মুক্তি পেয়েছে। রক্তবীজ ছবিও দারুন হিট। যদিও ওই ছবির সাকসেস পার্টিতে হাজির ছিলেন না মিমি। যে সময় চলছে তাঁরই ছবির সাকসেস পার্টি, ঠিক সেই সময় মিমিকে দেখা গেল বিমান থেকে ঝাঁপ দিতে। কি দুঃসাহসিক! ছবি ভিডিও দেখে বলছেন মিমির অনুরাগীরা।

আরও পড়ুন : “এক ডজন ইলিশ খাইসি”, দাদাগিরির মঞ্চে এসে একি বললেন ইধিকা

তবে, মিমি একা নন, সঙ্গে দুবাইতে মা-বাবাকে নিয়ে গিয়েছেন তিনি। মিমির উইশ লিস্টে এই স্কাই ডাইভিং ছিলই। সেটাই পূরণ হলো দুবাইতে গিয়ে। প্রসঙ্গত, উইন্ডোজ প্রোডাকশন হাউজের প্রযোজনায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত রক্তবীজ ছবিতে মিমি চক্রবর্তীর পাশাপাশি দেখা গিয়েছে ভিক্টর বন্দ্যোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, অনসূয়া মজুমদারকে। বক্স অফিসে ভালই ব্যবসা করেছে এই ছবি।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh