টলিউড

“যৌবন টলটল করছে”, খোলামেলা পোশাকে শ্রাবন্তীকে দেখে ঘায়েল নেটপাড়া

পায়ের তলায় যেন সরষে! টলিউড জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে। যখনই সুযোগ পান তখনই একা না হলে ছেলে আর ছেলের বউকে নিয়ে বেড়াতে চলে যান টলি কুইন শ্রাবন্তী। এই তো কয়েকদিন আগেই থাইল্যান্ডে গিয়েছিলেন ছুটি কাটাতে।

সেখান থেকে একের পর এক দুর্দান্ত সব ছবি পোস্ট করে নজর কেড়ে নিয়েছেন টলিউডের এই নামজাদা অভিনেত্রী। ছেলে ঝিনুক এবং হবু বউমা দামিনী দুজনেই ছিলেন তাঁর সফরসঙ্গী।

থাইল্যান্ড থেকে ফিরে এসেও ছুটির মুডেই রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বেড়াতে গিয়ে সুন্দর সকালে রোদ মাখা এক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে ওই ছবিটি। কুরুশে বোনা সুতোর ব্রালেটের উপর পাতলা ফিনফিনে গোলাপী টপ পরে মোহময়ী অবতারে হাজির শ্রাবন্তী।

কখনো ঘন জঙ্গলের মধ্যে সন্ধ্যে নামার অপেক্ষায় অভিনেত্রী, কখনো আবার নীল সমুদ্রের জলে পা ডুবিয়ে বসে রয়েছেন তিনি।

শ্রাবন্তীর এইসব ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই বেশ ভাইরাল হয়েছে ছবিগুলি। পোস্টের নিচে কমেন্টের বন্যা বইছে নেটনাগরিকদের। একজন লিখেছেন, “যৌবন টলটল করছে, আমি তো পাগল হয়ে গেলাম সোনা!”

আবার ব্রা-লেটের সঙ্গে গোলাপি টপে শ্রাবন্তীকে দেখে ‘বার্বি ডল’ বলে প্রশংসা করেছেন। আরেকজন বললেন, “এত বড় ড্রেস কেন!” কারোর আবদার, “বিকিনিতে তোমায় দেখতে চাই”।

আরও পড়ুন : “রক্তবীজ” সফল, আনন্দে দুবাই পাড়ি দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

ট্রোলারদের মন্তব্য নিয়ে একেবারেই মাথা ঘামাতে রাজি নন টলিউড জগতের জনপ্রিয় এই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এমনিতেই ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় চর্চায় থাকেন অভিনেত্রী।

প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে, তার পরে তার সন্তান ঝিনুকের জন্ম। ঠিক তার পরে আরো দুটো বিয়ে। এখন অবশ্য তৃতীয় স্বামী রোশান সিং এর সঙ্গে ডিভোর্সের মামলা চলছে। তবে ব্যক্তিগত জীবন যাই হোক না কেন, জীবনটাকে চুটিয়ে উপভোগ করতে হয় কিভাবে, সেটা শিখে গিয়েছেন শ্রাবন্তী।

 

 

View this post on Instagram

 

A post shared by Tathagata Ghosh (@tathagataghosh)

Back to top button

Ad Blocker Detected!

Refresh