বাংলা সিরিয়াল

দীপা জ্যাসকে পিছনে ফেললো শিমুল! টিআরপি তালিকায় বাকিরা রইলো কোথায়?

পুজোর পরের সময়টা খুব একটা ভালো যাচ্ছে না অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের। টানটান এপিসোড নেই, টিআরপি তালিকাতেও প্রথম স্থানে জায়গা পাচ্ছে না এই ধারাবাহিক। সেই জায়গা দখল করে নিয়েছিল জগদ্ধাত্রী।

স্টার জলসার এই সিরিয়ালে যেমন রয়েছে রহস্য রোমাঞ্চ ঠিক তেমনি রয়েছে প্রেম। জগদ্ধাত্রীর একই অঙ্গে দুই রূপ সকলেরই বেশ পছন্দের হয়েছিল। এবার বেঙ্গল টপার শাশুড়ি বৌমার জুটি। টিআরপি তালিকাতে শিমুল আর শিমুলের শাশুড়ি রীতিমতো ঝড় তুলল।

চলতি সপ্তাহে টিআরপি তালিকা দেখলে অনেকেরই চক্ষু চরক গাছ হয়ে যেতে বাধ্য। “অনুরাগের ছোঁয়া” ধারাবাহিক টপার পজিশন থেকে একেবারে ছিটকে চলে গেল চার নম্বরে। একেবারে প্রথম স্থানে উঠে এসেছে “কার কাছে কই মনের কথা” ধারাবাহিক। চলতি সপ্তাহে এই ধারাবাহিকের টিআরপি রেটিং ৭.৭।

এর আগেও বেশ কয়েকবার প্রথম স্থান থেকে ছিটকে গিয়েছিল “অনুরাগের ছোঁয়া”। সেই জায়গা দখল করেছিল “জগদ্ধাত্রী”। এবার আর তা হলো না।

“ফুলকি” ও “নিম ফুলের মধু” রয়েছে তৃতীয় স্থানে। আর “জগদ্ধাত্রী” রয়েছে তৃতীয় স্থানে। অন্যদিকে চতুর্থ স্থানে রয়েছে “অনুরাগের ছোঁয়া”, আর পঞ্চম স্থানে রইল “লাভ বিয়ে আজকাল”।

টিআরপি তালিকায় এই সপ্তাহে এমন রদবদল দেখে হতবাক সকলে। স্লট পরিবর্তন করার পর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “ইচ্ছে পুতুল” বেশ ভালই ফল করছে টিআরপি তালিকায়।

এবার দেখা যাক, বাকি ধারাবাহিকগুলো কে কত নম্বর স্থানে রইল…

প্রথম, কার কাছে কই মনের কথা (৭.৭)
দ্বিতীয়, ফুলকি / নিম ফুলের মধু (৭.৬)
তৃতীয়, জগদ্ধাত্রী (৭.৩)
চতুর্থ, অনুরাগের ছোঁয়া (৭.২)
পঞ্চম লাভ বিয়ে আজকাল(৬.৪)

আরও পড়ুন : নিজেই নিজেকে দেখে আঁতকে উঠছে ক্ষুদে ইউভান! ছেলেকে কি এমন সাজালেন মা শুভশ্রী

ট্রেন্ডিং তালিকায় রয়েছে বেশ কিছু ধারাবাহিক,
তুমি আশেপাশে থাকলে
Opening Day – ৭.১
ইচ্ছে পুতুল (৬.২)।

আরও পড়ুন : “যৌবন টলটল করছে”, খোলামেলা পোশাকে শ্রাবন্তীকে দেখে ঘায়েল নেটপাড়া

Back to top button

Ad Blocker Detected!

Refresh