টলিউড

কালো পোশাকের বোল্ড লুকে হবু মাম্মা শুভশ্রী, বেবি বাম্প নিয়েই করলেন ফটো শুট

হাতে আর মাত্র কয়েকদিন, তার পরেই রাজ শুভশ্রীর কোলে আলো করে আসছে আরোও এক সন্তান। টলিউডের এই অভিনেত্রীর সৌন্দর্য ও গ্ল্যামার বারবারই বরাবর মুগ্ধ করে তাঁর অনুরাগীদের। বং ডিভা তাঁর অভিনয় দক্ষতার কারণে সবসময়ই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন।

একই ভাবে তাঁর স্টাইলিং ও ফ্যাশন স্টেটমেন্টের জন্যও তিনি থাকেন লাইমলাইটে। মাতৃত্বকালীন সময়ে তিনি কোনো আপোষ করেননি স্টাইলিংয়ের সঙ্গে। শুভশ্রীর ম্যাটারনিটি ফ্যাশন দেখলে তাজ্জব বনে যেতে হয়।

কালো অফ শোল্ডার ড্রেসে দেখা গেল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। থাই লেন্থ ড্রেসে বেশ মানিয়েছিল অভিনেত্রীকে। কানে পরেছিলেন স্টাড। তাঁর হাতে ছিল একটি ব্যাঙ্গেল আর একটি ঘড়ি।

গর্জিয়াস মেকআপ লুকে হাজির তিনি। এদিনের ফটোশুটের তিনটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ফটোশুটের ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে লেখেন, “সার্ভিং আপ সাম গ্ল্যাম।” টলিউডের গ্ল্যাম কুইন শুভশ্রীর গ্ল্যামার দেখে মুগ্ধ সকলেই।

শুভশ্রীর এমন লুক দকেহে কি বলছেন তাঁর ভক্তরা? শুভশ্রীর এই ছবি গুলির কমেন্ট সেকশনে এক ব্যক্তি লেখেন, “হ্যাঁ, গ্ল্যামারের পাশাপাশি গোলসও সেট করে দিচ্ছেন।”

আরও পড়ুন : দীপা জ্যাসকে পিছনে ফেললো শিমুল! টিআরপি তালিকায় বাকিরা রইলো কোথায়?

আরেকজন লেখেন,লিখেছেন “এত সুন্দর যে চোখ ফেরানো যাচ্ছে না।” কেউ আবার ট্রেন্ডে গা ভাসিয়ে লেখেন, “সো বিউটিফুল, সো এলিগেন্ট জাস্ট লুকিং লাইক এ ওয়াও।” হবু মায়েদের জন্য স্টাইল ফ্যাশন নিয়ে এ যেনো নতুন দিশা দেখাচ্ছেন শুভশ্রী।

ঠিক আগের বারের মতোই, মাতৃত্বকালীন সমস্ত অনুভূতি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দুর্গাপুজোর সময়ে নিজের এথনিক লুকের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টলি ডিভার বিজয়া দশমীর লুক সবার নজর কেড়ে নিয়েছে। সাদা-লাল পাড় শাড়িতে অভিনেত্রীকে দেখে চোখ ফেরানো দায়।.

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh