বাংলা সিরিয়াল

“আজকালকার ছেলেমেয়েদের হয়েছে কী…”, দেবচন্দ্রিমার প্রশ্নে নাকাল হলেন সৌরভ

আজকাল দাদাগিরিতে সেলিব্রিটিদের আনাগোনা বেশি। টেলিভিশনের পর্দা কিংবা সিনেমার পর্দায় যে সকল অভিনেতা অভিনেত্রীদের অভিনয় করতে দেখা যায়, তারা আজকাল আসছেন দাদাগিরিতে সৌরভের সঙ্গে দাদাগিরি করতে। দাদাগিরির মঞ্চে এসে তারা শোনাচ্ছেন তাদের জীবনের নানান গল্প।

এমনকি সৌরভ সম্পর্কে বিভিন্ন না জানা কথা সরাসরি জেনে নিচ্ছেন সৌরভের কাছ থেকেই। প্রতিযোগিদের একের পর এক প্রশ্নে কাবু হননা সৌরভ। দিতে থাকেন একেবারে যোগ্য জবাব।

আগামী শুক্রবার দাদাগিরির মঞ্চে একাধিক অভিনেত্রী আসছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দাদাগিরি করতে। তাঁদের মধ্যে আছেন, ছোট পর্দা এবং ওয়েব সিরিজের ভীষণ চেনা মুখ দেবচন্দ্রিমা সিংহ রায়। শুক্রবারে পড়বে তিনি যেমন তার জীবনে দাদাগিরি করার কথা জানাবেন, ঠিক তেমনি সৌরভের সম্পর্কে নানান অজানা কথাও জেনে নেবেন একে অপরের প্রশ্ন করে। ইধিকা পাল, সন্দীপ্তা সেনের সাথে আসছেন দেবচন্দ্রিমা।

এদিন সৌরভকে দেবচন্দ্রিমা বলেন, “আমি ভীষণ ঘুরে বেড়াতে ভালোবাসি। একা একাই ঘুরে বেড়াই”। এরপর দাদাগিরির পর্দায় ফুটে ওঠে দেবচন্দ্রিমার ঘুরে বেড়ানোর নানান মুহূর্ত সহ, একাধিক দুঃসাহসিক কাজের ছবি। তখন দেবচন্দ্রিমা সৌরভকে প্রশ্ন করেন, “আপনি কখনও বাঞ্জি জাম্পিং, স্কাইডাইভিং, এসব করেছেন?”

আরও পড়ুন : কালো পোশাকের বোল্ড লুকে হবু মাম্মা শুভশ্রী, বেবি বাম্প নিয়েই করলেন ফটো শুট

সৌরভ উত্তর দেন, “আমি শান্ত, সুস্থ মানুষ। এসব করিনি”। তারপরেই মজা করে সৌরভ বলেন, “আজকালকার ছেলে মেয়েগুলোর হয়েছে কী? সবাই খালি লাফাচ্ছে আর ঝাঁপাচ্ছে!” দাদার কথা শুনে সকলেই হাসতে শুরু করে।

দেবচন্দ্রিমা সিংহ রায় ছাড়াও ইধিকা পাল ছিলেন দাদাগিরির মঞ্চে। ইধিকা এদিন সৌরভকে জিজ্ঞাসা করেন, “তুমিও বাংলাদেশ গেছ, আমিও গেছি।” বাঙ্গাল ভাষায় দাদা জানান, “বাংলাদেশ গেসি, আদর পাইসি।”

ইধিকা নাকি ১২ টা ইলিশ খেয়েছেন। শুনেই দাদা বলেন, “তোমার নাম তো তবে ইধিকা থেকে ইলিশ করে দেওয়া উচিত”। এই শুনে সকলেই হেসেই কুটোকুটি।

আরও পড়ুন : ‘আমার বাঁচার আশা ছিল না, কিডনি ফুসফুস সব নষ্ট হয়ে গেছে’! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী অঞ্জনা বসু, জানালেন ছোটপর্দায় দীর্ঘদিন অনুপস্থিত থাকার কারণ

Back to top button

Ad Blocker Detected!

Refresh