টলিউড

শ্রাবন্তীর কোল আলো করে এলো কে? নিজেই জানালেন অভিনেত্রী

নিজের কাজের থেকেও ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন টলি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিয়মিত বিভিন্ন ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে গসিপের নতুন নতুন রসদ যোগানো কাজ করেন তিনি।

এবার শ্রাবন্তীর বাড়িতে এলো নতুন সদস্য। তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি আদুরে ভিডিও পোস্ট করে সকলের চর্চায় উঠে এলেন টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু কে এল শ্রাবন্তীর বাড়িতে? সেটা জানার জন্য মুখিয়ে রয়েছেন তার অনুরাগীরা।

পশু পাখিদের প্রতি সত্যিই অগাধ ভালোবাসা রয়েছে টলিকুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। হয়তো অনেকেই জানেন এই কথা। দীর্ঘ বছর তিনের পর হাস্কি প্রজাতির একটি পোষ্যকে বাড়িতে এনেছেন তিনি। নতুন পোষ্যকে কোলে নিয়ে আদরে ভরিয়ে দিলেন শ্রাবন্তী। আর সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :  “আজকালকার ছেলেমেয়েদের হয়েছে কী…”, দেবচন্দ্রিমার প্রশ্নে নাকাল হলেন সৌরভ

নিজের পোষ্যর পরিচয় করিয়ে দিয়েছেন সকলের সঙ্গে। পর্যন্ত পোষ্যর কি নাম রেখেছেন তা প্রকাশ্যে আনেনি অভিনেত্রী।

পোষ্যর সাথে কাটানো মুহূর্তের অদূরে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শ্রাবন্তী ক্যাপশনে লিখেছেন- “আমার রূপকথার পরিবারে তোমাকে স্বাগত”।

এদিন শ্রাবন্তীকে দেখা গেল গোলাপি রঙের নাইটস্যুটে নো মেক আপ লুকে। পোষ্যর সঙ্গে শ্রাবন্তীর খুনসুটি দেখে কমেন্ট সেকশনের সকলেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী আর তার পোষ্যকে।

ডান্স বাংলা ডান্সের শ্যুটিং শেষ করে কিছু দিনের জন্য থাইল্যান্ড থেকে ঘুরে এলে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সঙ্গে নিয়েছিলেন ঝিনুক আর তার গার্লফ্রেন্ড দামিনী ঘোষকে। দুর্গাপূজার সময়টা অবশ্য কলকাতাতেই কাটিয়েছিলেন তিনি। এখন অবশ্য অভিনেত্রী ব্যস্ত রয়েছেন দেবী চৌধুরানী সিনেমার শুটিংয়ের জন্য।

 

এই ছবিতে নাকি একেবারে অন্য লুকে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। শ্রাবন্তীর এই মিষ্টি কুকুরছানাকে নিয়েও বেশ সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh