টলিউড

তবে কি বিয়ের সানাই বাজলো ছোট পর্দার এই অভিনেত্রীর? হঠাৎ করেই সোনার দোকানে হাজির “মা” সিরিয়ালের “ঝিলিক”

শ্রীপর্ণা রায়, সন্দীপ্তা সেন থেকে শুরু করেই বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রী বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে, তাও আবার এই শীতেই। এবার কি তাহলে সেই তালিকা তেই নাম লেখাতে চলেছেন ছোট পর্দার অভিনেত্রী মা ধারাবাহিক খ্যাত তিথি বসু? শুরু হয়েছে গুঞ্জন।

তিথি বসুর এদিনের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে অন্তত তেমনটাই মনে করছেন তার অনুরাগীরা। কিন্তু কি এমন পোস্ট করলেন অভিনেত্রী?

একসময় মা ধারাবাহিকে অভিনয় করতেন তিথি বসু। পরী ওরফে ঝিলিকের ছোটবেলার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। এখন অবশ্য সেই ছোট্ট ঝিলিক অনেক বড় হয়ে গিয়েছে। গ্ল্যামার এবং বিনোদন জগৎ থেকে কিছুটা দূরেই রয়েছেন তিনি। এখন তিনি কলেজ ছাত্রী।

তবে সোশ্যাল মিডিয়ায় দারুন একটিভ তিথি। খবরের শিরোনামেও মাঝে মাঝে দেখা যায় এই ছোট পর্দার অভিনেত্রীকে। তবে এরই মাঝে এমন একটি পোস্ট তিনি করে বসলেন, যা দেখে অনেকেই অনেক রকম ভেবে নিচ্ছেন।

সবুজ একটি শাড়ির সঙ্গে ম্যাচ করে নীল স্লিভলেস ব্লাউজ আর সাথে গা ভর্তি গয়না। রীতিমত নববধূ রূপেই দেওয়া গেলো তিথি বসুকে। হাতে শাঁখা পলাও পড়েছিলেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

তার সাজ পোশাক দেখে মনে হচ্ছে, এবার হয়তো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই অভিনেত্রী তিথি বসু। তবে এমনটা মনে করার কিছু নেই। আসলে একটি সোনার দোকানের হয়ে শ্যুট করছিলেন তিনি।

এদিন ইনস্টাগ্রামের স্টোরিতে একাধিক ছবি ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, “সব রেডি আছে দেখতেই পাচ্ছ, আমি বিয়ের জন্য প্রস্তুত। এবার খালি ছেলেটা পেলেই হল”।

অর্থাৎ বিয়ের জন্য তিনি একেবারেই প্রস্তুত, তবে বরের অভাবে বিয়েটা করতে পারছেন না। এই ছবিগুলি পোস্ট করে তিথি, “বাউন্ডুলে ঘুড়ি” গানেই দুই লাইন জুড়ে দিয়েছেন।

আরও পড়ুন : শ্রাবন্তীর কোল আলো করে এলো কে? নিজেই জানালেন অভিনেত্রী

Back to top button

Ad Blocker Detected!

Refresh