বাংলা সিরিয়াল

কথা দিয়েও রাখা হয়নি কথা! “দাদাগিরি”র আসল রূপ প্রকাশ্যে আনলেন বিজয়ী প্রতিযোগী

দাদাগিরি নবম সিজনে অংশগ্রহণ করেছিলেন বীরভূমের এক প্রতিযোগী। নাম মইনুদ্দিন। এমনিতে তিনি একজন অন্ধ মানুষ। কিন্তু নিজের জ্ঞানের ভান্ডার দিয়ে সকলকে হতবাক করে দিয়েছিলেন তিনি। বীরভূমের এই মইনুদ্দিন নামক ব্যক্তি। দাদাগিরি সিজন নাইনের পুরো সময়টা জুড়ে দুর্দান্ত ফর্মে ছিলেন তিনি।

তাঁর সাধারণ জ্ঞানের ওপর দখল আজও অনেকেই মনে রেখেছেন। দাদাগিরির বিরুদ্ধে এবার সরব হলেন গত সিজনের প্রতিযোগী মইনুদ্দিন।

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরি। এই রিয়েলিটি শো এর বিরুদ্ধে অভিযোগের আঙ্গুল তুললেন বীরভূমের মইনুদ্দিন। প্রত্যেকটি জেলার বিজেতাদের মধ্যে থেকে যারা সব থেকে বেশি নম্বর পেয়েছেন, তাদের নিয়ে দাদাগিরির গ্র্যান্ড ফিনালের আয়োজন করা হয়।

দাদাগিরির আগের সিজন গুলিতে এমনটাই হয়ে এসেছে। গত সিজনে বীরভূমের মইনুদ্দিন জয়লাভ করেছিলেন, জয় লাভ করেছিল তার জেলা বীরভূম। সেই সময় মইনুদ্দিন পেয়েছিলেন এক চমৎকার উপহার।

আরও পড়ুন : তবে কি বিয়ের সানাই বাজলো ছোট পর্দার এই অভিনেত্রীর? হঠাৎ করেই সোনার দোকানে হাজির “মা” সিরিয়ালের “ঝিলিক”

গত সিজনের দাদাগিরির বিধাতা মৈনুদ্দিনের জন্য পুরস্কার স্বরূপ এ রাজ্যের যেকোনো জেলায় একটি ফ্ল্যাট পাওয়ার কথা ঘোষণা করা হয়েছিল দাদাগিরির মঞ্চে। এই ফ্ল্যাটের স্পন্সর ছিল টিএমটি বার কোম্পানি। সৌরভ নিজেই ঘোষণা করেছিলেন সেই পুরস্কারের কথা।

নিম্নবিত্ত পরিবারের মইনুদ্দিনের কাছে এটা ছিল একটা বড় পাওয়া। কিন্তু এতদিন পেরিয়ে গেল এখনো পর্যন্ত প্রতিশ্রুতি মতো সেই ফ্ল্যাট তিনি পাননি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিষয়টি প্রকাশ্যে এনেছেন মইনুদ্দিন। বাংলা পক্ষের গর্গ চট্টোপাধ্যায় সেই ভিডিও পোস্ট করেছেন। গর্গ এদিন লেখেন, “এ কেমন দাদাগিরি? এখনও প্রাইজ হিসেবে ১৫ লক্ষ টাকার ফ্ল্যাট দাদাগিরি সিজন ৯ গ্র্যান্ড ফাইনাল জয়ী মইনুদ্দিনকে দেয়নি ক্যাপ্টেন টিএমটি রাস্টগার্ড।

তাহলে কোটি কোটি বাঙালির সামনে ওই প্রাইজ ঘোষণার মানে কী?” জি বাংলার দাদাগিরি এবার প্রশ্নের মুখে। যদিও এই নিয়ে মুখ খোলেননি সৌরভ কিংবা দাদাগিরির টিম।

Back to top button

Ad Blocker Detected!

Refresh