বাংলা সিরিয়াল

“বউকে কন্ট্রোলে রাখবে”, অভিনেত্রী সন্দীপ্তার হবু স্বামীর উদ্দেশ্যে একি বার্তা লিখে দিলেন সৌরভ!

বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে অভিনেত্রী সন্দীপ্তা সেনের। তার আগে ‘দাদাগিরি’র মঞ্চে দেখা গেলো তাঁকে। শুক্রবার দাদাগিরির মঞ্চে হাজির ছিলেন তিনি। সঙ্গে ছিলেন স্বস্তিকা দত্ত, ঊষসী রায়, ইধিকা পাল, সুদীপ্তা বক্সী।

হাতে গোনা আর মাত্র কয়েক দিন। তারপরেই ৭ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। ওটিটি প্ল্যাটফর্মের উচ্চপদস্থ কর্মী সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেম আর তারপর বিয়ে।

অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন সাইকোলজিস্ট সন্দীপ্তা। তবে সাইকোলজিস্ট বলে এমনটা নয় যে সব সময় গম্ভীর হয়ে থাকতে হবে। মনে আনন্দ হলে বা খুব খুশি থাকলে তিনি নাচ গান করেন কিংবা ঘুরতে চলে যান।

দাদাগিরির মঞ্চে এ কথাই জানালেন তিনি। তবে এদিন সন্দীপ্তা দাদাকে প্রশ্ন করেন যে, আনন্দ হলে তিনি কি করেন। তিনি কি নাচ করতে পারেন? সৌরভ বলেন, “আমি শুধু খেলতেই জানি,নাচটা ম্যাডামের ডিপার্টমেন্ট”।

এদিকে নাছোড়বান্দা সন্দীপ্তা, ডোনার নাচের প্রশংসা করার পর সৌরভের নাচের একটি ভিডিও সকলের সামনে আনেন। লন্ডনের বাড়িতে নিজের জন্মদিনের পার্টিতে প্রাণ খুলে নাচতে দেখা গেলো সৌরভকে। এই দেখে সৌরভ বলেন, “সানার জন্য এমন অনেক কিছু করতে হয়”।

আরও পড়ুন : কথা দিয়েও রাখা হয়নি কথা! “দাদাগিরি”র আসল রূপ প্রকাশ্যে আনলেন বিজয়ী প্রতিযোগী

এরপর সন্দীপ্তার হবু বরের সম্পর্কে জানতে চান সৌরভ। অভিনেত্রী জানান, “ও একটা ওটিটি প্ল্যাটফর্মের সিইও হিসাবে কাজ করে”। আসলে সৌম্য মুখোপাধ্যায় হইচই-এর সিইও হিসেবে বর্তমানে কাজ করছেন।

সৌম্য নাকি সৌরভের দারুন ফ্যান। একসময় ক্রিকেট খেলা দেখতে সৌম্য। এমনকি নিজের খেলতেও যেত। তবে যেদিন থেকেই সৌরভ খেলা ছেড়ে দেন তখন থেকে আর ক্রিকেট দেখেন না সৌম্য। একথা জানান সন্দীপ্তা। তাই সৌরভের কাছে হবু বরের জন্য কিছু একটা বার্তা দেওয়ার অনুরোধ জানান তিনি।

তার জন্য নোটবুক রেডি ছিল সন্দীপ্তার কাছে। সৌরভ লিখে দেন ঠিকই, তবে সাবধান করে দেন যাতে লাস্ট লাইনটা না পড়েন। সৌরভের কথা শোনা মাত্রই শেষ লাইনটা বলেই দিলেন সন্দীপ্তা। সেখানে লেখা ছিল, “বউকে কন্ট্রোলে রাখবে”।

এদিন নোটবুকে লেখার প্রথমেই সন্দীপ্তা এবং সৌমকে নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানান। তবে বউকে কন্ট্রোল করার ব্যাপারে সন্দীপ্তার বলেন, “কেউ কাউকে কন্ট্রোলে রাখবে না”। তবে দাদার থেকে শুভেচ্ছা বার্তা পেয়ে এদিন সৌরভকে সকলের সামনে মঞ্চে বিয়েতে আমন্ত্রণ জানালেন সন্দীপ্তা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh