বাংলা সিরিয়াল

মেঘকে মিউচুয়াল ডিভোর্স দিতে চাইলো না নীল! কেস লড়ে শেষ দেখে ছাড়ার হুঁশিয়ারি মেঘের

বাঙালি দর্শক এখন ইচ্ছে পুতুল ধারাবাহিক থেকে মুখ সরিয়ে রাখতেই পারছেন না। কারণ, এই ধারাবাহিকের গল্প রীতিমতো জমে ক্ষীর। কিছুদিন আগে ইচ্ছে পুতুল ধারাবাহিক বন্ধ হয়ে যাবে বলে শোনা যাচ্ছিল। এখন সেই সমস্ত গুঞ্জন উড়িয়ে, টানটান উত্তেজনা নিয়ে এগিয়ে যাচ্ছে ইচ্ছে পুতুল ধারাবাহিক। একা থেকে এখন ঘুরে দাঁড়ানোর ব্যাপারটা বেশ কঠিন ছিল বলে জানিয়েছিলেন অভিনেতা-অভিনেত্রীরা।

ইচ্ছে পুতুল ধারাবাহিকের মূল ইউএসপি হল, দুর্দান্ত গল্পের প্লট ,আর অভিনেতা অভিনেত্রীদের অসাধারণ দক্ষতা। ধারাবাহিকের প্রধান দুই চরিত্র দীর্ঘদিন ধরে মেঘ আর নীলের মধ্যে ভুল বোঝাবুঝি চলছে। মেঘ এবং ময়ূরী দুই বোন হলেও তারা একে অপরের থেকে ভীষণ আলাদা। বিশেষ করে মেঘের ক্ষতি চায় ময়ূরী।

এখনো পর্যন্ত মেঘকে তার শশুরবাড়ি থেকে ত্তারিয়ে ছেড়েছে ময়ূরী। কলেজের প্রফেসর সৌরনীলের প্রতি ভালোবাসা থেকে এমনটাই করেছে সে।

ময়ূরীকে অন্ধ ভাবে বিশ্বাস করে আসা নীলের বাড়ির লোকজন এতদিনে বুঝতে পেরেছে যে, মেঘ কতটা ভালো। চরিত্র নিয়ে টানাটানি করা, বাড়ি থেকে বিতাড়িত হওয়ার পরেও তাদের বাড়ির মেয়ের গিনির প্রাণ বাঁচিয়েছে মেঘ। মেঘকে ডিভোর্স দিয়ে ময়ূরীকে বিয়ে করতে চেয়েছিল নীল।

আরও পড়ুন : “বউকে কন্ট্রোলে রাখবে”, অভিনেত্রী সন্দীপ্তার হবু স্বামীর উদ্দেশ্যে একি বার্তা লিখে দিলেন সৌরভ!

এবার মেঘকে ফিরে পেতে মরিয়া নীল সহ তার পরিবার। তবে এবার সব চক্রান্ত ফাঁস করে দিয়েছে মেঘ।

ডিভোর্সের কেস চলছে নীল আর মেঘের। কিন্তু ভুল বুঝতে পেরে মিউচ্যুয়াল ডিভোর্স দিয়ে নারাজ নীল। এদিকে মেঘ তার লক্ষ স্থির করে ফেলেছে। নীলের সাথে সে থাকবে না। ডিভোর্স পেয়েই ছাড়বে। সেক্ষেত্রে কেস করতে হলেও রাজি মেঘ। মেঘের উকিল বলে ৮-১০ বছর পেরিয়ে কেস লড়তে। তবুও নাছোড়বান্দা মেঘ। এবার দেখার নীল কি করে।

আরও পড়ুন : কথা দিয়েও রাখা হয়নি কথা! “দাদাগিরি”র আসল রূপ প্রকাশ্যে আনলেন বিজয়ী প্রতিযোগী

Back to top button

Ad Blocker Detected!

Refresh