টলিউড

‘বড় পর্দার অভিনেত্রী হয়ে ও কোন অহংকার নেই শ্রাবন্তীর! ছোট পর্দার অভিনেত্রীদের‌ও ফলো করেন,সব সময় খুশি থাকেন!’দেবী চৌধুরানীর পোস্টার আউট হওয়ার পর শ্রাবন্তীর প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

 

টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মায়ার বাঁধন ছবি থেকে শুরু হয়েছিল তার পথ চলা, তখন শ্রাবন্তী শিশু শিল্পী, পরবর্তীতে চ্যাম্পিয়ন, ভালোবাসা ভালোবাসা, গয়নার বাক্স, শুধু তোমারই জন্য ইত্যাদি ছবিতে অভিনয় করে নিজের দক্ষতা প্রমাণ করেছেন তিনি। শ্রাবন্তী কাজ করেছেন প্রসেনজিৎ, জিৎ, দেব থেকে শুরু করে বাংলাদেশের শাকিব খানের সাথে পর্যন্ত।

কর্মক্ষেত্রে তিনি অত্যন্ত সফল একজন অভিনেত্রী, কিন্তু তা সত্ত্বেও তার কর্মজীবন নিয়ে যত না বেশি আলোচনা হয়, তার থেকে অনেক বেশি সমালোচনা হয় তার ব্যক্তিগত জীবন নিয়ে, অল্প বয়সে বিয়ে করবার পর বিবাহ বিচ্ছেদ হয়েছিলো তার, তারপর আরো দুইবার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি, সেই সম্পর্কগুলো ও টেকেনি, যে কারণে তাকে প্রায়ই সমালোচনার শিকার হতে হয়।

১৬ বছর বয়সে বাড়ির অমতে পালিয়ে গিয়ে ভালোবেসে বিয়ে করেন শ্রাবন্তী রাজীব বিশ্বাসকে, নিজের ক্যারিয়ারকে বিসর্জন দিয়ে সংসারে মন দিয়েও সংসার টেকাতে পারেন নি।

২০১৬ সালে বিবাহ বিচ্ছেদের পর এরপর তিনি দ্বিতীয়বার বিয়ে করেন কৃষাণ বিরাজকে, তৃতীয়বারের জন্য তিনি বিয়ে করেন রোশন সিংকে, কিন্তু সেখানেও নেমে আসে বিচ্ছেদ! সম্প্রতি শুভজিৎ মিত্রের দেবী চৌধুরানী ছবিতে দেবী চৌধুরানীর ভূমিকায় দেখা যাবে তাকে, ইতিমধ্যে ছবির ফার্স্ট লুকের পোস্টারও বেরিয়ে গেছে,যা দেখে তার প্রশংসাই করছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন আবার ব্যক্তি শ্রাবন্তীর প্রশংসা করে লিখেছেন যে,“শ্রাবন্তী চ্যাটার্জী বিবাহিত জীবনের জন্য যতই ট্রল হোক না কেন আমার মতে উনি একজন ভালো মানুষ। একজন বড় পর্দার অভিনেত্রী হয়ে ওনার মধ্যে কোন অহংকার নেই। সব সময় হাসি খুশি থাকেন।

আরও পড়ুন : মেঘকে মিউচুয়াল ডিভোর্স দিতে চাইলো না নীল! কেস লড়ে শেষ দেখে ছাড়ার হুঁশিয়ারি মেঘের

এছাড়া উনি ছোট পর্দার অনেকজন অভিনেত্রীকে ফলো করেন যেমন :উষসী রায়, রুকমা রায়, স্বস্তিকা দত্ত, সৌমিতৃ সা,অদ্রিজা রায়, সোলাঙ্কি রায় সহ অনেককে। যেটা অনেক বড় পর্দায় অভিনেত্রীদের আজকাল দেখা যায় না করতে। এছাড়া এদের পোস্টে নিয়মিত লাইক দিতেও দেখা যায়। (ব্যক্তিগত মতামত ভালো না লাগলে ইগনোর করবেন)”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh